advertisement
advertisement
advertisement
advertisement

আনন্দ ভ্রমণ মুহূর্তেই রূপ নেয় বিষাদে

দিনাজপুর প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:১৩
advertisement

বন্ধুরা মিলে নৌকা ভ্রমণে গিয়ে দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে (নবাবগঞ্জ জাতীয় উদ্যান) পানিতে ডুবে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা ৩টার দিকে ঘটা এ দুর্ঘটনায় তাদের দুই বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে দুজন হলেন- হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ফিশারিজ অনুষদের ছাত্র মো. রাফিত এবং সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের হাসনাত দীপ্ত এবং আরেকজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী ফারিয়া মমি।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত রায় জানান, মৃত তিনজনসহ হাবিপ্রবির অপর দুই ছাত্র মনোয়ার হোসেন এবং রসুমিয়া আশুরার বিলে নৌকা ভ্রমণে গিয়েছিলেন। হঠাৎ তাদের নৌকা উল্টে পাঁচজনই ডুবে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাফি, হাসনাত ও ফারিয়াকে মৃত ঘোষণা করেন। অপর দুজনকে চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আবদুুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ পৌরসভার কান্দাপৌলী এলাকায় গতকাল দুপুর ১২টার দিকে কালীগঙ্গা নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতরা ওই গ্রামের ইলেকট্রিক মালামাল ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে মাসুম (৫) ও আমিনুল ইসলাম বিল্টুর ছেলে আবু বক্কর (৩)। সম্পর্কে তারা চাচাতো ভাই।

নবীনগর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে গতকাল শনিবার সকালে নানার বাড়িতে বেড়াতে গিয়ে মেঘনায় ডুবে সিয়াম (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সিয়াম পৌর এলাকার ভোলাচং চৌধুরীপাড়ার সাদ্দাম হোসেনের ছেলে।

advertisement