advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

অভিনেত্রী পূজার ওপর জ্বিনের ভর!

বিনোদন প্রতিবেদক
২২ সেপ্টেম্বর ২০১৯ ১১:৫৬ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ১১:৫৭
চিত্রনায়িকা পূজা চেরি
advertisement

অল্প সময়ে চলচ্চিত্রপ্রেমীদের মন জয় করেছেন পূজা চেরি। ‘পোড়ামন টু’ ও ‘দহন’-এ অনবদ্য অভিনয় দিয়ে চলচ্চিত্রপাড়ায় শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই অভিনেত্রী। এবার জানা গেল, এই অভিনেত্রীর ওপর নাকি জ্বিন ভর করে! তবে বাস্তবে নয়, এমন দৃশ্যের দেখা মিলবে চলচ্চিত্রের পর্দায়। বর্তমানে তিনি অভিনয় করছেন নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বিন’ চলচ্চিত্রে। আর এতে তার বিপরীতে আছেন সজল।

দৈনিক আমাদের সময় অনলাইনকে পূজা বলেন, ‘‘ভৌতিক গল্পের একটি ছবি ‘জ্বিন’। সত্য ঘটনা অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। বর্তমানে এর শুটিং করছি। এতে আমার চরিত্রের নাম মোনালিসা। কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে। চরিত্রটি খুবই মজার ও চ্যালেঞ্জিং।’’

তিনি আরও বলেন, ‘‘ছবির গল্পে আমার উপর জ্বিন ভরে করে। এর পর আমার মধ্যে অনেক পরিবর্তন চলে আসে। ছবির প্রায় প্রতিটি দৃশ্যই ভয়ের। এ ছাড়াও শুটিং সেটে নানা অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে আমাদের। সেসব অন্য কোনো সময় বলবো। সব মিলিয়ে দর্শকদের জন্য দারুণ একটি কাজ হচ্ছে ‘জ্বিন’। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।”

জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় ‘জ্বিন’ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী, হিরা প্রমুখ।

এদিকে ‘জ্বিন’-এর পাশাপাশি ‘শান’ চলচ্চিত্রের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন পূজা। এতে তার সহশিল্পী সিয়াম আহমেদ। অ্যাকশন-থ্রিলার, রোমান্টিক ধাঁচের এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন এম রাহিম। এতে আরও আছেন অভিনেত্রী চম্পা, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, তাসকিন রহমানসহ অনেকে।

advertisement