advertisement
advertisement
advertisement
advertisement

গ্রেপ্তারকৃতরা কেউ চুনোপুঁটি নয়

নিজস্ব প্রতিবেদক
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৪৬
advertisement

রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামের বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও যুবলীগের যে নেতাদের গ্রেপ্তার করা হয়েছে, তাদের চুনোপুঁটি বলতে নারাজ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, ক্যাসিনো চালানোর অভিযোগে যাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরছে, তাদের কেউ কেঁচো বা চুনোপুঁটি নয়। তাদের

পেছনে অন্য কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। গতকাল তথ্য মন্ত্রণালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ তৃতীয়বার রাষ্ট্রক্ষমতায় থাকার কারণে অনেক অনুপ্রবেশকারী আমাদের সংগঠনের বিভিন্ন পর্যায়ে ঢুকেছে। তাদের চিহ্নিত করার কাজ চলছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগ নেতাদের পরিচালনায় জুয়ার আসর নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনার জবাবে হাছান মাহমুদ বলেন, ওনাদের যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান, উনি তো বড় অজগর সাপ। সব গিলে খেয়ে ফেলেন। তিনি আরও বলেন, কে কোন মতের কোন পথের তা দেখা হচ্ছে না। এ রকমটা বিএনপির আমলে করা হয়নি। বিএনপি আমলে তারা বরং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল হাওয়া ভবন বানিয়ে।

advertisement