advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মাদক ও চুরির মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫১ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫৩
ছাত্রলীগ নেতা আরিফুল আলম কাজল। ছবি : আমাদের সময়
advertisement

কুড়িগ্রামের উলিপুরে মাদক মামলা ও দোকানে চুরির ঘটনায় ছাত্রলীগের ইউনিয়ন সভাপতিসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ রোববার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার ওই ছাত্রলীগ নেতা উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার নাম আরিফুল আলম কাজল (৩০)।  অন্য দুই ব্যক্তি হলেন-হালিমুর রহমান দিগন্ত (২৪) ও সুমন (২৮)।

পুলিশ জানিয়েছে, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাজারে আর এম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুমে গত শুক্রবার রাতে চুরি হয়।  রাতে দোকান মালিক রাফেল মাহমুদ বাড়ি চলে যাওয়ার পরদিন শনিবার সকালে দোকান খুলে দেখেন শো-রুমের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে।  এসময় দোকানে রাখা ২০টি অ্যান্ড্রয়েড মোবাইল এবং ক্যাশে রাখা নগদ দুই লাখ ৮০ হাজার টাকাও চুরি হয়ে যায়।  পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সঙ্গে জড়িত একজনকে শনাক্ত করেন দোকান মালিক রাফেল মাহমুদ।

এর পর উলিপুর থানায় লিখিত অভিযোগ করলে শনিবার রাতেই একাধিক মাদক মামলার আসামি হালিমুর রহমান দিগন্ত (২৪) নামে এ ব্যক্তিকে আটক করে পুলিশ। তিনি রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের খান মোহাম্মদের ছেলে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল আলম কাজল (৩০) ও একই ইউনিয়নের নামাটারী গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সুমন (২৮) কে চুরি যাওয়া দুইটি মোবাইলসহ আটক করে।

আটকৃ ব্যক্তিদের বিরুদ্ধে মাদক ও চুরির ঘটনায় পৃথক মামলা দায়ের করা হলে পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।  পরে আজ রোববার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

উলিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল বলেন, ‌‘দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজল দোকান চুরির সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ’

উলিপুর থানার তদন্তকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘‌আটক ৩ জনকে পৃথক মামলায় আজ রোববার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

advertisement