advertisement
advertisement
advertisement
advertisement

কর্মস্থলে যাওয়ার পথে পোশাককর্মীকে ধর্ষণ

আমাদের সময় ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৬
advertisement

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কর্মস্থলে যাওয়ার পথে এক পোশাককর্মীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া বিয়ের প্রলোভনে চাঁদপুরের মতলব দক্ষিণ ও সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় দুই কিশোরীকে এবং ৫০ টাকার লোভ দেখিয়ে কুমিল্লার দেবিদ্বারে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এদিকে পুলিশে চাকরি দেওয়ার নামে টাকা এক নারীর কাছ থেকে টাকা আদায় ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বাগেরহাটের রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হামীম নূরী। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার তেতলাবো এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সকালে ওই তরুণী রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। আসামি উত্তর মাসাবো এলাকার জয়নালের ছেলে জহিরুল। শনিবার রাতে কাজে যাওয়ার সময় জহিরুল ও তার এক সহযোগী জোরপূর্বক ওই তরুণীকে অটোগাড়িতে তুলে তেতলাব এলাকার খানের বাউন্ডারির ভিতরে একতলা বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের পর জহিরুল চলে যায়।

ধর্মপাশা : সুনামগঞ্জের ধর্মপাশায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সজিবকে

আসামি করে গতকাল রোববার সকালে ধর্মপাশা থানায় মামলাটি দায়ের করেন ওই ছাত্রীর বাবা। গত বুধবার সকাল সাড়ে ৯টায় ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় সজিব তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে।

বাগেরহাট : ধর্ষণের অভিযোগে রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হামীম নূরীকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার রাতে উপজেলার শ্রীফলতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে রামপাল থানা পুলিশ। গতকাল আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। পুলিশে চাকরি দেওয়ার কথা বলে অর্থ গ্রহণ ও ধর্ষণের অভিযোগে ফকিরহাট থানা ও বাগেরহাট আদালতে হামীম নূরীর বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেন এক নারী।

দেবিদ্বার : কুমিল্লার দেবিদ্বারে ৫০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে মুখ চেপে ধর্ষণের অভিযোগে রিয়াজুল ইসলাম নামে নামে এক যুবককে আটক করে ক্ষুব্ধ জনতা। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বাগুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ওই যুবককে থানায় নিয়ে আসে। রিয়াজুল বাগুর এলাকার রেনু মিয়ার ছেলে এবং কোরপাই এলাকার একটি সুতার মিলে কাজ করেন। এ ঘটনায় রাত সাড়ে ৯টার দিকে শিশুটির মা রিয়াজুলকে আসামি করে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন। দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, রিয়াজুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। গতকাল সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়।

মতলব : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও এলাকায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত রিয়াদ ও তার সহযোগী হাবীবকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২০ সেপ্টেম্বর রাতে নায়েরগাঁও বাজার এলাকার পাটন গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতেই স্থানীয়রা রিয়াদকে আটক করে থানায় খবর দেন। পুলিশ রিয়াদকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই কিশোরী শনিবার রাত ১০টায় থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এতে আসামি করা হয় রিয়াদ, তার সহযোগী মো. শাজাহান, মো. হাবিব, মো. রাজিবসহ কয়েক জনকে। ওই রাতেই গ্রেপ্তার করা হয় হাবিবকে।

advertisement