advertisement
advertisement
advertisement
advertisement

বার্সেলোনাকে বাঁচাতে পারলেন না মেসি

ক্রীড়া ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৫
advertisement

লা লিগায় চলতি মৌসুমে হতশ্রী বার্সেলোনাকে দেখা যাচ্ছে। এই মৌসুমে শুরুটা মোটেও ভালো হয়নি। এবার তারা ২-০ গোলে হেরে গেছে গ্রানাডার কাছে। ফুটবল জাদুকর লিওনেল মেসি ও তরুণ প্রতিভাবান খেলোয়াড় আনসু ফাতিও বার্সেলোনাকে কক্ষপথে আনতে ব্যর্থ হয়েছেন। এই মৌসুমে ৫ ম্যাচে বার্সেলোনার ২টি জয় ও ২টি হার। অপর একটি ম্যাচে তাদের ড্র রয়েছে।

৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেছে গ্রানাডা। লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা নেমে গেছে ৮ নম্বরে। অ্যাটলেটিকো মাদ্রিদ শনিবার গোলশূন্য ড্র করেছে সেল্টা ভিগোর সঙ্গে।

লিওনেল মেসি এখনো সেভাবে ফিট নন। দলের প্রয়োজনে তিনি খেলতে বাধ্য হচ্ছেন। এমন ফিটনেস নিয়ে তিনি সাহায্য করতে পারছেন না। গ্রানাডার মাঠে খেলতে গিয়ে বেশ বিপাকেই পড়েছেন কাতালানরা। অবশ্য অ্যাওয়ে টানা ৭ ম্যাচে জয়বিহীন বার্সা।

এই ম্যাচের দ্বিতীয় মিনিটেই গ্রানাডা গোল আদায় করেন নেয়। র‌্যামোন আজিজ গোলটি করেন। ৬৬ মিনিটে পেনাল্টি থেকে গ্রানাডাকে গোল এনে দেন ভাডিলো। বক্সের মধ্যে আরতুরো ভিডালের হ্যান্ডবল হওয়ায় পেনাল্টি পায় গ্রানাডা। বার্সেলোনা একটি গোলও করতে পারেনি। ২৫ বছরের মধ্যে কোনো মৌসুমে এটাই সবচেয়ে বাজে শুরু কাতালানদের। মেসি এই ম্যাচে বদলি হিসেবে নেমেছিলেন। গত আগস্ট থেকে কাফ ইনজুরিতে ভুগছেন তিনি।

advertisement