advertisement
advertisement
advertisement
advertisement

কক্সবাজারে ইজিবাইক চালককে গুলিতে হত্যা

আমাদের সময় ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৬
advertisement

কক্সবাজারের ইজিবাইক চালককে গুলি করে হত্যা করেছে কয়েক যুবক। মাদারীপুরের রাজৈরে কিশোর চালককে হত্যা করে তার অটোভ্যান ছিনতাই ও কুষ্টিয়ায় এক রিকশাচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া হবিগঞ্জের মাধবপুরে জমির বিরোধে ভাইয়ের হাতে ভাই ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় দুর্বৃত্তদের হাতে বালু ব্যবসায়ী খুন হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কক্সবাজার : সদর উপজেলায় নুরুল আলম নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালককে গুলি করে হত্যা করা হয়। গত শনিবার রাত ১২টার দিকে উপজেলার ঈদগাঁও এলাকার দক্ষিণ মাইজপাড়ার সিদ্দিকের বাপের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই স্থানীয়রা মূল ঘাতক জোহানসহ তিন যুবককে অস্ত্র ও গুলিসহ আটক করে পুলিশে দেন। এ সময় পুলিশ দুটি মোটরসাইকেল, একটি সিএনজি ট্যাক্সি ও একটি ইজিবাইক জব্দ করে। নুরুল আলমের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের হাউজিং ডি-ব্লক

এলাকার চাঁদাগাড়া মাঠে জুয়েল হোসেন (৩৫) নামে এক রিকশাচালককে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। গতকাল সকালে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। জুয়েল কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে। নিহতের স্ত্রী পপি খাতুন জানান, জুয়েল শনিবার বাড়ি থেকে রিকশা নিয়ে বের হয়ে যান। রাতে বাড়ি না ফিরলে তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও পাওয়া যায়নি। সকালে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশে লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দেন। খবর পেয়ে সেখানে তিনি স্বামীর লাশ শনাক্ত করেন।

রাজৈর : মাদারীপুরের রাজৈর উপজেলায় এক কিশোর চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই করে দুর্বৃত্তরা। গত শনিবার সন্ধ্যার পর রাজৈর-কোটালীপাড়া সড়কের সেনখালী ম-লবাড়ীর কাছে এ হত্যাকা- ঘটে। নিহতের নাম রাজিব শেখ। সে উপজেলার টেকেরহাট বন্দরসংলগ্ন হৃদয়নন্দী গ্রামের হোসেন শেখের ছেলে। পুলিশ লাশ রাত ৯টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়।

হবিগঞ্জ : মাধবপুরে জমির বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হন। রোববার দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের হাজী ফজলুল হকের ছেলে এবদাল মিয়ার সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। গতকাল দুপুরে এবদাল মিয়া চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেলরযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় ছোট ভাই কামাল মিয়া ও তার লোকজন তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট : পাঁচবিবি উপজেলার জিয়ার মোড়ে দুর্বৃত্তদের হাতে খুন হন রেজোয়ান হোসেন (৩২) নামে এক বালু ব্যবসায়ী। গতকাল রোববার দুপুরে এ ঘটে। রেজোয়ান কাদা মাটি নামক একটি সংগঠনের তালিকা ভুক্ত সদস্য। তিনি সদর উপজেলার পুরানাপৈর বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরীর ছেলে। পাঁচবিবি ফায়ার ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট লিডার আব্দুল হাদি মিয়া জানান, দুপুর দেড়টার দিকে ‘সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক ব্যক্তির রাস্তায় পড়ে থাকার খবর পেয়ে জিয়ার মোড় নামক স্থান থেকে তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানা যায়, দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। অপারেশন থিয়েটারে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

advertisement