advertisement
advertisement
advertisement
advertisement

লাশের মিছিলে ৩ শিশু ও দম্পতিসহ ১০ জন

আমাদের সময় ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৬
advertisement

সড়কে মৃত্যুর মিছিলে যোগ হয়েছে তিন শিশু ও এক দম্পতিসহ আর ১০ জন। বেপরোয়া বাস-ট্রাক, সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে তাদের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে ও গতকাল রবিবার পৃথক এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

টাঙ্গাইল : ভূঞাপুর-তারাকান্দি সড়কে উপজেলার গারাবাড়ি এলাকায় গতকাল দুপুরে বাসের সঙ্গে অটোবাইকের সংঘর্ষে নারীসহ দুজন নিহত হন। নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম লিয়াকত আলী খান। তিনি উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ^রোডে গতকাল বিকালে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দম্পতি নিহত ও শিশুসহ চারজন আহত হন। নিহতরা হলেন চৌয়ারার হীরাপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী শিল্পী আক্তার।

রাজশাহী : পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের ভরুয়াপাড়া এলাকায় গতকাল বিকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল খাদে পড়ে যায়। এতে রাজন নামে এক সেনাসদস্য নিহত হন। তিনি চারঘাট উপজেলার নন্দনগাছি গ্রামের শহীদুল ইসলামের ছেলে। তিনি যশোর ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

মৌলভীবাজার : কমলগঞ্জ-শমশেরনগর সড়কের কামুদপুর এলাকায় গতকাল বিকালে দুটি সিএনজি অটোরিকশার সংঘর্ষে ইমরান আহমেদ নামে এক শিশু নিহত ও চারজন আহত হয়। ইমরান সদর ইউনিয়নের সরইবাড়ী গ্রামের মাসুক মিয়ার ছেলে।

ঝিনাইদহ : মহেশপুরে গত শনিবার রাতে মাছ বোঝাই পিকআপ উল্টে সাইফুল

ইসলাম নামে এক মাছ ব্যবসায়ী নিহত হন। তিনি সাতক্ষীরার দেবহাটা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

কিশোরগঞ্জ : পাকুন্দিয়া উপজেলার কোষাকান্দা এলাকায় শনিবার রাতে সিএনজি অটোরিকশা চাপায় ফাতেমা আক্তার নামে এক শিশু নিহত হয়। এ ঘটনায় আহত হন শিশুটির মা ও এক বোন। ফাতেমা উপজেলার চ-িপাশা চরপাড়া গ্রামের কামাল উদ্দিনের মেয়ে।

তারাকান্দা : ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার রূপচন্দ্রপুরে গতকাল দুপুরে বাসের ধাক্কায় অটোরিকশাচালক রাজা মিয়া নিহত হন। তিনি উপজেলার নিতারাশী গ্রামের লাল মিয়ার ছেলে।

বগুড়া : ঢাকা-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা বগুড়া বাজার এলাকায় গতকাল দুপুরে বাসচাপায় অজ্ঞাত এক শিশু নিহত ও একজন আহত হয়।

advertisement