advertisement
advertisement
advertisement
advertisement

সোনারগাঁওয়ে ভুয়া ডাক্তার সাগর আটক

সোনারগাঁও প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ০১:১৪
advertisement

চিকিৎসার কোনো সনদপত্র না থাকার পরও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় রোগীদের চিকিৎসা দেওয়ার সময় এনামুল হক সাগর নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। গতকাল রবিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা তাকে আটক করে পুলিশে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা হক জানান, উপজেলা মোগরাপাড়া চৌরাস্তায় ভূঁইয়া ফার্মেসিতে চেম্বারে বসে এনামুল হক সাগর দীর্ঘদিন ধরে রোগীদের সঙ্গে প্রতারণা করে চিকিৎসা দিয়ে আসছেন। রবিবার সিভিল সার্জনের নির্দেশে অভিযান চালিয়ে ওই ফার্মেসিতে চিকিৎসা দেওয়ার সময় হাতেনাতে তাকে আটক করা হয়। তার সঙ্গে রোগী দেখার সরঞ্জাম পাওয়া যায়। পরে চিকিৎসা দেওয়ার কোনো সনদপত্র না থাকায় থানাপুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি আরও বলেন, এনামুল হক সাগরের বিরুদ্ধে তিন বছর আগেও ভুয়া ডাক্তার হিসেবে চিকিৎসা করার কারণে মামলা রয়েছে?

এনামুল হক সাগর উপজেলার হাবিবপুরে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন এবং তিনি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার নয়ন শরীফ বেপারির ছেলে? সোনারগাঁও থানাপুলিশের উপপরিদর্শক রুস্তুম আলী জানান, ভুয়া ডা. এনামুল হক সাগর বর্তমানে থানাহাজতে আটক রয়েছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

advertisement