advertisement
advertisement
advertisement
advertisement

ইতালিতে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন

ইসমাইল হোসেন স্বপন,ইতালি
৩০ সেপ্টেম্বর ২০১৯ ২১:১৬ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ২১:১৬
ইতালির রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন। ছবি : আমাদের সময়
advertisement

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করেছে ইতালি আওয়ামী লীগ। রাজধানীর রোমের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন ও প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ জসিম উদ্দিন।

সহসভাপতি আব্দুর রব ফকিরের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা পর্বে কেএম লোকমান হোসেন, আবু তাহের, শোয়েব দেওয়ান, কামরুল ইসলাম দিলীপ, হাবিব মকদম, ফারুক খালাসী, নায়না আহমেদ, শামীমা আক্তার পপি, উজ্জ্বল মৃধা, এনায়েত করিমসহ আরও অনেকে বক্তব্য দেন।

রাজধানী রোম ছাড়াও আশপাশের এলাকা থেকে বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী যোগ দেন শেখ হাসিনার এই জন্মদিনের আয়োজনে। কেক কাটা আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন ছিল এই কর্মসূচির মধ্যে।

প্রধান অতিথি মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন তার বক্তব্যে দেশকে এগিয়ে নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। এ সময় তিনি বিএনপি-জামাতের নানা অপপ্রচারকারীদের প্রতিহত করার আহ্বান জানান।

প্রধান বক্তা হাজী মোহাম্মদ জসিম উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমেরিকা সফরকালে দুটি আন্তর্জাতিক পুরস্কার পাওয়ায় তাকে অভিনন্দন জানান এবং তার জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনের আয়োজনে সোয়েব দেওয়ানের পরিচালনায় বিশেষ মোনাজাত পরিচালনা করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

advertisement