advertisement
advertisement
advertisement
advertisement

শারদীয় উৎসব আয়োজনে সারার পোশাক

প্রেস বিজ্ঞপ্তি
২ অক্টোবর ২০১৯ ১৫:৫৭ | আপডেট: ২ অক্টোবর ২০১৯ ১৬:২৪
advertisement

শরতের আকাশ, পাশাপাশি ঢাক ঢোল আর শাকের বাদ্যই বলে দেয় এসে গেছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এই উৎসবকে রাঙাতে সারা লাইফস্টাইলের থাকছে এক অভিন্ন আয়োজন।

সারা লাইফস্টাইলের এবার পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি পিস এবং শাড়ি। ছেলেদের সংগ্রহে থাকছে পাঞ্জাবি, পায়জামা, কাবলি সেট, টি শার্ট, পোলো, ফর্মাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স এবং চিনো প্যান্ট। এ ছাড়া শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিস, ডেনিম প্যান্ট, টি শার্ট, পোলো, পাঞ্জাবি-পায়জামা।

সারা লাইফস্টাইলের হেড অফ ডিজাইন সিলভিয়া স্বর্ণা বলেন, ‘পূজার সংগ্রহে সাদার পাশাপাশি আমরা প্রাধান্য দিয়েছি ডার্ক কালারের প্রতি। আর যেহেতু সিজনটা এখন গরম এবং বৃষ্টির এক সংমিশ্রণে আছে, তাই আমরা কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করেছি সুতি এবং ভিসকস। এ ছাড়া উৎসবকে প্রাধান্য দিয়ে আমরা কিছু জর্জেটের কালেকশনও রেখেছি। আর সব ডিজাইনেই থাকছে দক্ষিণ এশীয় ফ্লোরাল মটিফের পাশাপাশি জিওমেটিক্যাল এবস্ট্রাক্ট মোটিফ। তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য।’

সারার পূজার আয়োজনেও সব ধরনের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। পাঞ্জাবি ৯০০ থেকে শুরু করে দুই হাজার ৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এক্সক্লুসিভ শাড়ি পাওয়া যাবে দুই হাজার ৫০০ থেকে শুরু করে পাঁচ হাজার টাকার মধ্যে। এ ছাড়া থ্রি পিস, কুর্তি পাওয়া যাবে ৯০০ থেকে শুরু করে পাঁচ হাজার টাকার মধ্যে। সারার ডেনিম পাওয়া যাবে ৫০০ থেকে শুরু করে দুই হাজার ২০০ টাকার মধ্যে।

সারা ২০১৮ সালের মে মাস থেকে কাজ শুরু করেছে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়ামের ৫ নম্বর গেটের বিপরীতে) সারার আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল-১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটিতেও সারার সব পোশাক পাওয়া যাবে। এ ছাড়া মোহাম্মাদপুরে রিং রোডসহ উত্তরাতেও এই মাসেই চালু হতে যাচ্ছে সারার নতুন আউটলেট।

মিরপুর, বসুন্ধরা সিটিত, উত্তরা এবং মোহাম্মাদপুরে সারার আউটলেট ছাড়া অনলাইনেও সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

advertisement