advertisement
advertisement
advertisement
advertisement

নায়ক-নায়িকা ছাড়া সিনেমা

বিনোদন প্রতিবেদক
৭ অক্টোবর ২০১৯ ১২:০৫ | আপডেট: ৭ অক্টোবর ২০১৯ ১২:০৫
‘মেকআপ’ ছবির আড্ডা অনুষ্ঠানের একটি দৃশ্য
advertisement

‘আমার এই সিনেমায় কোনো নায়ক-নায়িকা নেই। সিনেমার গল্পই হচ্ছে নায়ক। আর এর মূল কথা হলো- মেকআপ দিয়ে সব কিছু ঢাকা যায় না। ক্যামেরার সামনের জীবন ও বাস্তব জীবন সম্পূর্ণ আলাদা। তারকাদের জীবনের গল্পই আমার সিনেমায় উঠে আসবে।’ এভাবেই নিজের নতুন ছবি ‘মেকআপ’ সম্পর্কে সবাইকে জানালেন নির্মাতা অনন্য মামুন।

গতকাল সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ছবি নিয়ে এক আড্ডার আয়োজন করা হয়। নির্মাতার পাশাপাশি এতে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, নবাগত নিপা আহমেদ রেলিসহ ছবির কলাকুশলীরা।

অনুষ্ঠানে নির্মাতা অনন্য মামুন আরও জানান, ‘মেকআপ’ কমার্শিয়াল ফিল্ম। বিগ বাজেটের মশলাদার ছবি এটি। এর একটা গানের খরচ হয়েছে প্রায় ৭০ লাখ টাকা। এরই মধ্যে ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। বাকি কাজও শিগগিরই শেষ করা হবে। আর আগামী নভেম্বরে ছবিটি মুক্তি দেওয়া হবে।

পরিচালনার পাশাপাশি ‘মেকআপ’ ছবির গল্প, চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। এতে ‘সুপারস্টার নায়ক’ শাহবাজ খান চরিত্রে অভিনয় করছেন বরেণ্য অভিনেতা তারিক আনাম খান। আরও আছেন জিয়াউল রোশান, নবাগত রেলি, পায়েল মুখার্জী, বিশ্বজিৎ মুখার্জীসহ অনেকেই। ছবিতে থাকছে ৪টি গান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, ইমরান ও সিথি সাহা।

advertisement