advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

দিনগুলো খুব মিস করি : পূজা চেরি

বিনোদন প্রতিবেদক
৭ অক্টোবর ২০১৯ ১৩:৪৪ | আপডেট: ৭ অক্টোবর ২০১৯ ১৩:৪৪
চিত্রনায়িকা পূজা চেরি
advertisement

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা। এরই মধ্যে পূজার আনন্দে মেতে উঠেছেন হিন্দু ধর্মাবলম্বীরা। পূজা মণ্ডবগুলোর পাশাপাশি উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সবখানে। সে আনন্দে মেতে উঠেছেন তারকা শিল্পীরাও। চিত্রনায়িকা পূজা চেরি জানালেন, তার পূজার গল্প।

এই অভিনেত্রী বলেন, পূজা এলে অন্যরকম ভালোলাগা কাজ করে। কখন কী করব, কোন কোন মণ্ডপে ঘুরে বেড়াবো, এমন পরিকল্পনা করতে থাকি। যদিও পরিকল্পনা অনুযায়ী, সব হয়ে উঠে না। তবুও ভাবতে আনন্দ লাগে। পূজার দিনগুলোর পরিবারের সঙ্গেই কাটানো হয়।

তিনি আরও বলেন, পূজার দিনগুলো বাসায় রীতিমত উৎসব আমেজ বিরাজ করে। আত্মীয়-স্বজনদের আসা যাওয়া, তাদের সঙ্গে পূজা মণ্ডবে যাওয়া, আনন্দ করা আরও কত কি।

পূজা এলে আমার নতুন জামাকাপড় লাগবেই জানিয়ে পূজা বলেন, ‘শুধু আমার না, পরিবারের সবাই মিলে নতুন পোশাক কিনে থাকি। এবারও তাই করেছি। পূজার জন্য এবার আমি অনেক শপিং করেছি।’

তবে ছোটবেলার পূজার উৎসবগুলো আরও অনেক মজার ছিল জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘বড় হওয়ার পর মনে হয়, তা আস্তে আস্তে কমে যাচ্ছে। আমার বেড়ে উঠা ঢাকার হাজারীবাগে। ছোটবেলায় তাঁতীবাজার, শাঁখারীবাজারসহ বহু মন্দিরে বন্ধুদের নিয়ে ঘুরে বেড়িয়েছি। অনেক আনন্দ করেছি। সেই দিনগুলো খুব মিস করি।’

‘পড়াশোনা আর অভিনয় নিয়ে এখন ব্যস্ত থাকতে হয়। ইচ্ছে থাকলেও অনেক কিছু করা হয় না। তবে দুর্গাপূজার এই আনন্দ মিস করতে চাই না। এরই মধ্যে পূজা মণ্ডবে যাওয়া হয়েছে, আজও যাব। বনানী পূজামণ্ডপে এখনে যাওয়া হয়নি, তবে যাওয়ার ইচ্ছা আছে’ যোগ করেন পূজা।

advertisement