advertisement
advertisement
advertisement
advertisement

সাবেক স্ত্রীর মুখোমুখি মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক
৮ অক্টোবর ২০১৯ ১১:৩০ | আপডেট: ৮ অক্টোবর ২০১৯ ১১:৩০
‘ভুল কাব্য’ নাটকের একটি দৃশ্য
advertisement

শ্বশুর বাড়িতে দুর্গা পূজা পালন করবেন বলে মোশাররফ করিম তার স্ত্রী নুসরাত জান্নাত রুহিকে নিয়ে রওনা দেন। গভীর রাতে মাঝ রাস্তায় তাদের গাড়ি নষ্ট হয়ে যায়। এমন সময় তারা এক মহাবিপদের সামনে হাজির হয়ে যায়। এত রাতে তারা কোথায় যাবেন? গাড়িটা কোনো রকম হাইওয়ের একটি রেস্টুরেন্টের সামনে যায়।

রেস্টুরেন্টের মালিক সারিকা। যে কিনা মোশাররফ করিমের সাবেক স্ত্রী। দু’জনে এবার মুখোমুখি। একদিন যে মোশাররফ তার স্ত্রীর প্রতি উদাসীন ছিল, সেই আজ রুহির প্রতি খুব কেয়ারিং। এমন নানান বিষয় সারিকাকে ভাবায়। ফেলে আসা দিনগুলোতে ছিল মোশাররফের কঠিন কোনো বাস্তবতার গল্প, যা সারিকা কখনই জানতে চায়নি।

গল্পের শেষে ভিন্ন আরেক গল্প নিয়ে হাজির হয় মোশাররফ। তারপর ঘটে অন্যরকম এক ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে দুর্গাপূজার বিশেষ নাটক ‘ভুল কাব্য’। সৈয়দ ইকবালের রচনা ও তুহিন হোসেনের পরিচালনায় এতে প্রকাশের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরতির ভূমিকায় দেখা যাবে সারিকাকে আর অঞ্জলি চরিত্রে থাকছেন নুসরাত জান্নাত রুহি।

নির্মাতা তুহিন হোসেন জানান, ‘ভুল কাব্য’ নাটকে আরও অভিনয় করেছেন ওয়াহিদ ইকবাল মার্শাল ও শহীদুল্লাহ সবুজ। নাটকটি আজ রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে বাংলাভিশনে।

advertisement