advertisement
advertisement
advertisement
advertisement

রাষ্ট্রপতি ৭ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

কিশোরগঞ্জ প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ অক্টোবর ২০১৯ ০০:০৮
advertisement

ভাটির শার্দূল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাত দিনের সফরে আজ বুধবার কিশোরগঞ্জ আসছেন। এ সময় তিনি নিজ শহর কিশোরগঞ্জ ছাড়াও তাড়াইল, অষ্টগ্রাম এবং জন্মস্থান মিঠামইন সফর করবেন। দীর্ঘ এ সফরে তিনি বিভিন্ন উন্নয়ন কর্মসূচির উদ্বোধন ছাড়াও পরিদর্শন এবং বিভিন্ন অনুষ্ঠানে বক্তব্য প্রদান ও সুধী সমাজের সঙ্গে মতবিনিময় করবেন।

রাষ্ট্রপতির সফর ঘিরে কিশোরগঞ্জের সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। বর্ণাঢ্য জীবনের অধিকারী, অনন্য ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে বর্ণিল আয়োজনে বরণ করতে প্রস্তুত কিশোরগঞ্জ। রাষ্ট্রপতির

সফর সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুরে তিনি আকাশপথে জেলার তাড়াইল উপজেলায় যাবেন। তিনি সেখানে স্বাধীনতা ’৭১ স্মৃতিভাস্কর উদ্বোধন করবেন। বিকালে তিনি তাড়াইল মুক্তিযোদ্ধা কলেজ মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখবেন। সন্ধ্যায় কিশোরগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তির সঙ্গে মতবিনিময় শেষে শহরের খড়মপট্টিস্থ নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

আগামীকাল বৃহস্পতিবার বিকালে রাষ্ট্রপতি তার দীর্ঘদিনের কর্মস্থল কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি আয়োজিত আইনজীবী সমাবেশে বক্তব্য রাখবেন এবং তার নিজ নামে ১০ তলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে তিনি শ্যামসুন্দর আখড়া পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। এদিন নিজ বাসায় রাত্রিযাপন শেষে শুক্রবার দুপুরে তিনি জন্মভূমি মিঠামইন যাবেন। ওইদিন বিকালে তিনি মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখবেন। সন্ধ্যায় তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তির সঙ্গে মতবিনিময় করবেন এবং নিজ গ্রাম কামালপুরের বাড়িতে রাত্রিযাপন করবেন তিনি।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৪ অক্টোবর মঙ্গলবার ইটনা সফর শেষে বিকালে অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। পরদিন বুধবার সকালে অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে বঙ্গভবনের উদ্দেশে রওনা করবেন।

advertisement