advertisement
advertisement
advertisement
advertisement

ওমানকে উড়িয়ে দিল বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক
৯ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ অক্টোবর ২০১৯ ০০:০৮
advertisement

আগামী বছর জুনিয়র হকির এশিয়া কাপ ও বিশ্বকাপের বাছাই রয়েছে। এ টুর্নামেন্ট সামনে রেখে ঘরের মাঠে ওমান অনূর্ধ্ব-২১ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলছে বাংলাদেশ। গতকাল ছিল সিরিজের উদ্বোধনী ম্যাচ। এ ম্যাচে ওমানকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে স্বাগতিক বাংলাদেশ। আজ সিরিজের দ্বিতীয় ম্যাচ রয়েছে।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ওমানের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন আশরাফুলরা। গোলের দেখা পেতেও বেশি সময় লাগেনি। প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় কোয়ার্টারে গোল পান সোহানুর রহমান সবুজ; পেনাল্টি কর্নারে গোল করেন। ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতি যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরও দুটি গোল যোগ হয় স্কোর লাইনে। নাঈম উদ্দিন ও মাহবুব হোসেন গোল দুটি করেন। ৪২ মিনিটে ওমানের হয়ে একটি গোল শোধ করেন রাশেদ আল ফাজারি। এটি ছিল ফিল্ড গোল।

বাংলাদেশ-ওমানের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন। এ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আবদুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার। এ সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা।

advertisement