advertisement
advertisement
advertisement
advertisement

স্থবির গাড়ির চাকা

নোয়াখালী প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ অক্টোবর ২০১৯ ০০:১২
advertisement

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে ৮টি দোকান পুড়ে ছাই হয়েছে। গত সোমবার রাত ৩টার দিকে দক্ষিণ চরফকিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মদিনা মার্কেটে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের ১০ হাজার টাকা করে প্রদান করেন বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

স্থানীয়রা জানায়, রাত ৩টার দিকে হঠাৎ করে বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত। পরে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুন দ্রুত পাশের দোকানগুলোয় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে আগুনে বাজারের মুদি, সেলুন, নারিকেল ও চা দোকানসহ ৮টি দোকান ভস্মীভূত হয়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সেলিম জানান, ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। স্থানীয়রা জানায়, একটি দোকানে গ্যাসের সিলিন্ডার ছিল। আগুন লাগার পর পর সিলিন্ডারটি বিস্ফোরণ হলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এ ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি বলে জানান তিনি।

advertisement