advertisement
advertisement
advertisement
advertisement

২৪ ঘণ্টায় নারীসহ ২ খুন

চট্টগ্রাম ব্যুরো ও আড়াইহাজার প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ অক্টোবর ২০১৯ ০০:১২
advertisement

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তরুণকে গলা কেটে হত্যা ও চট্টগ্রামে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারভেজ (১৮) নামে এক তরুণকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পারভেজ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বৈড়াদীর মাইজবাগ এলাকার মৃত তারা মিয়ার ছেলে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পারভেজ ও সুমন আশোয়াট গ্রামের জুয়েলের মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানে কাজ করতেন। প্রতিদিনের মতো কাজ শেষে গত সোমবার রাতে জুয়েল তাদের ঘুমিয়ে পড়ার কথা বলে বাড়ি চলে যান। সকাল ৮টার দিকে জুয়েল দোকানে গিয়ে বাইরে থেকে তালা বন্ধ ছিল এবং পাশেই চাবি পড়ে থাকতে দেখতে পান। পরে তালা খুলে দেখেন পারভেজের গলাকাটা লাশ মেঝেতে পড়ে রয়েছে। সুমন দোকানে নেই এমনকি তার মোবাইল ফোন বন্ধ। পরে জুয়েল স্থানীয় ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ থানায় খবর দেন। পুলিশ এসে পারভেজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। নিহতের সহযোগী সুমনকে গ্রেপ্তার করতে পারলে হত্যার রহস্য বের করা সম্ভব হবে।

এদিকে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া এলাকায় স্ত্রী শারমিন আক্তার সুমিকে হত্যার অভিযোগে উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার ভোরে স্বামী সোলায়মান হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে সুমির মৃত্যু হয়। পারিবারিক কলহের জেরে সুমিকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় সুমির মা চেমন আরা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

জানা গেছে, দুই মাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে সোলায়মানের সঙ্গে সুমির বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগে থাকত। পাঁচলাইশ থানার ওসি আবুল কাসেম ভূঁইয়া জানান, গ্রেপ্তার সোলায়মান প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে।

advertisement