advertisement
advertisement
advertisement
advertisement

ওয়াশিং মেশিনে ইয়াবা গাজীপুরে ২ ডিলার আটক

গাজীপুর প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ অক্টোবর ২০১৯ ০০:১২
advertisement

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ওয়াশিং মেশিনের ভেতর ইয়াবা পাচারকালে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল ফোন এবং পাঁচ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেনÑ টাঙ্গাইলের জোড়দীঘি এলাকার সাইদুর ইসলাম ও একই সাফিয়াচালা গ্রামের হারুন মিয়া।

র‌্যাব ১-এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুন জানান, গত সোমবার রাতে সংবাদের ভিত্তিতে একটি ইয়াবার বড় চালান কক্সবাজার এলাকা থেকে এসএ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়া এলাকায় নিয়ে এসেছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বাসন থানাধীন ভোগড়া বর্ষা সিনেমা হলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে এসএ পরিবহন অফিসের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সাইদুর ইসলাম ও হারুন মিয়াকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছে থাকা দুটি নতুন ওয়াশিং মেশিনের ভেতর সুকৌশলে রক্ষিত অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধ একটি আন্তর্জাতিক ইয়াবা ডিলার। দীর্ঘদিন ধরে চোরাই পথে ইয়াবা আমদানি করে অভিনব কৌশলে বিভিন্ন কুরিয়ার সার্ভিস/এসএ পরিবহনের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার থেকে এলাকায় বিক্রি করে।

advertisement