advertisement
advertisement
advertisement
advertisement

সিলিন্ডার বিস্ফোরণে নিহত চাচা-ভাতিজা

নবীনগর প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:০৭
advertisement

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের কাচারি মোড়ের একটি মুদি দোকানে গত মঙ্গলবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারা গেছেন দোকানে ঘুমিয়ে থাকা চাচা ও ভাতিজা। তারা হলেন শ্রীরামপুর গ্রামে বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২২) ও শাহা আলমের ছেলে বায়োজিদ বাবু (১৭)। একই পরিবারের চাচা ও ভাতিজার মৃত্যুতে পরিবারটিতে চলছে শোকের মাতম। পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, ওই গ্রামের শাহ আলমের মুদি কাম চায়ের দোকানে তার ছোট ভাই আলমগীর ও ছেলে বাবু বুধবার দুর্গাপূজার দশমী উৎসব দেখে রাত ২টার দিকে এসে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে দোকানে বিকট শব্দে একাধিক সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে দোকানে ঘুমিয়ে থাকা চাচা-ভাতিজা আগুনে পুড়ে কঙ্কাল হয়ে যান। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিক্রির জন্য মুদি দোকানটিতে ১০টির

মতো গ্যাস সিলিন্ডার মজুদ ছিল।

শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম জামাল জানান, বিষয়টি মর্মান্তিক। ক্ষতিগ্রস্ত পরিবারকে ২০ হাজার টাকা অনুদান দেওয়া হবে। নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে দোকানে মজুদ থাকা একাধিক গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ হওয়ায় আগুন ভয়াবহ রূপ নেওয়ায় দুটি মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

অনুমোদন ছাড়া যত্রতত্র গ্যাস সিলিন্ডিার মজুদ রেখে বিক্রি বন্ধে শিগগিরই প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।

advertisement