advertisement
advertisement
advertisement
advertisement

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:০৭
advertisement

ময়মনসিংহ নগরীতে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ছুরিকাঘাতে শাওন নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। নগরীর গোলপুকুর পাড় এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। শাওন ভট্টাচার্য্য স্থানীয় কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার শুভাশীষ ভট্টাচার্য্যরে পুত্র। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত আসামি

মাহিন, আকাশ, রাকীব ও হৃদয়সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। এর সত্যতা নিশ্চিত করেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজাম-পের প্রতিমা বিসর্জনের আগে নৃত্য করা নিয়ে কয়েক তরুণের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার পিতা শুভাশীষ ভট্টাচার্য্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে কিছুই জানি না। আমি আমার ছেলে হত্যাকারীদের বিচার চাই। শুভাশীষের কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন শাওনের মা।

এদিকে কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র শাওন ভট্টাচার্য্যকে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ সহপাঠীরা নতুন বাজার কলেজের সামনে বেলা ১১টায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। এতে কয়েকশ শিক্ষার্থী অংশ নেন। শিক্ষার্থীরা অবিলম্বে শাওন হত্যাকারীদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় শিক্ষার্থীরা কঠোর কর্মসূচি দেবে বলে জানান।

advertisement