advertisement
advertisement
advertisement
advertisement

প্রাচীর দিয়ে বন্ধ করা হলো ৫০ বছরের রাস্তা

নিজস্ব প্রতিবেদক বগুড়া
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:৫২
advertisement

বগুড়ায় ৫০ বছরেরও পুরনো পায়ে চলাচলের রাস্তা ইটের প্রাচীর দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন স্থানীয়রা। এ ব্যাপারে বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ করেছেন কাটনারপাড়া এলাকার মুনজুর ময়েন উদ্দিন সরকার।

অভিযোগে জানা গেছে, বগুড়া শহরের কাটনারপাড়ায় ডা. মুনছুর রহমান, সোহেলী আকতার, সিরাজুল ইসলাম ও নুরী বেগম সম্প্রতি পৌরসভার নিয়মনীতি উপেক্ষা করে তাদের বাড়ির পাশের একটি রাস্তা বন্ধ করার কাজ শুরু করেন। এলাকাবাসীর বাধার মুখে প্রথম দিকে কাজ বন্ধ রাখা হয়।

এর পর রাস্তাটি বন্ধ করে দিতে বৃহস্পতিবার দত্তবাড়ি অটোটেম্পো মালিক সমিতির সভাপতি রফিকুল, যুবলীগ নেতা হাবিব এবং আদম শেখের সহায়তায় রাস্তায় জোরপূর্বক চার ফিট উচ্চতার প্রাচীর নির্মাণ করা হয়।

পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী বলেন, অভিযোগ পাওয়ার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাচীর তোলার তথ্য সঠিক। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে ঘটনাটি সুরাহা করা হবে।

কাটনারপাড়া এলাকার মুনজুর ময়েন উদ্দিন সরকার বলেন, ৫০ বছরেরও বেশি সময় ধরে আমরা এ রাস্তা ব্যবহার করছি। এ রাস্তা দিয়ে ১০টি পরিবারের লোকজন যাতায়াত করেন। অন্যায়ভাবে এ রাস্তা বন্ধ করা হয়েছে।

অভিযোগের ব্যাপারে সোহেলী আকতার বলেন, এটি আমাদের নিজস্ব সম্পত্তি। আমরা এ রাস্তা অন্যায়ভাবে বন্ধ করিনি। পেছনের লোকজন কীভাবে যাতায়াত করবে, এটি আমরা ভেবে দেখব।

বগুড়া ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দিয়েছি এবং উভয়পক্ষকে মীমাংসার জন্য ফাঁড়িতে ডাকা হয়েছে।

advertisement