advertisement
advertisement
advertisement
advertisement

সাঁথিয়ায় তদন্ত শুরু

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:১০
advertisement

সাঁথিয়ায় শিক্ষা কর্মকর্তার ঘুষগ্রহণের ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। দৈনিক আমাদের সময়সহ কয়েকটি গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশের পর বুধবার এ ঘটনায় তদন্ত শুরু করেন পাবনা পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট সুভাস কুমার বিশ্বাস।

গত ২৬ সেপ্টেম্বরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (ত: ও শৃ:) সৈয়দা মাহফুজা বেগমের স্বাক্ষরিত আদেশে এ তদন্তের নির্দেশ দেওয়া হয়। আগামী ১০ কার্যদিবসে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। গতকাল দুপুরে তদন্তকারী কর্মকর্তা সাক্ষী ও ঘুষগ্রহণকারী উচ্চমান সহকারী গোলজার হোসেনের বক্তব্য গ্রহণ করেন।

সোনাতলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাক্ষী হান্নানসহ অনেক শিক্ষক বলেন, আমরা গোলজার হোসেন ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মর্জিনা খাতুনের বিরুদ্ধে বক্তব্য পেশ করেছি।

উচ্চমান সহকারী গোলজার হোসেন বলেন, আমি শিক্ষা কর্মকর্তা মর্জিনা খাতুনের নির্দেশে কাজ করেছি। যে টাকা আমি গ্রহণ করেছি, তার সম্পূর্ণ অংশই তাকে দিয়েছি।

পাবনা পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট সুভাস কুমার বিশ্বাস জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদের সঙ্গে তদন্ত তথ্যের মিল আছে। আমি তদন্ত প্রতিবেদন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পাঠাব। এক প্রশ্নের উত্তরে তিনি জানান, তদন্তে অন্য ব্যক্তির নাম এলে সেটিও আমরা প্রতিবেদনে লিখব।

advertisement