advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে দম্পতিসহ ৬ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:১০
advertisement

বেপরোয়া বাস ও ট্রাকের ধাক্কায় দম্পতিসহ ছয়জনের প্রাণহানি ঘটেছে। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

রাজশাহী : ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সিক্সবিল্ডিং এলাকায় গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকের ধাক্কায় বিজিবির এক সদস্য ও তার স্ত্রী নিহত হন। নিহত বিজিপি সদস্য আজিম উদ্দিন নাটোর সদর থানার তেলপুকি গ্রামে আবুল হোসেন খানের ছেলে ও পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ৮নং ওয়ার্ডের টিঅ্যান্ডটিপাড়ায় ভাড়া বাসার বাসিন্দা।

কুষ্টিয়া : কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া এলাকায় গত মঙ্গলবার সন্ধ্যায় ট্রাকচাপায় পারভেজ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি সদর উপজেলার জুগিয়া এলাকার হাফিজুর রহমানের ছেলে।

দিনাজপুর : রংপুর-দিনাজপুর মহাসড়কের চিরিরবন্দর চাম্পাতলী বাজারের সামনে ফকিরের মোড় এলাকায় গতকাল সকাল ১০টার দিকে বাসের ধাক্কায় আবদুল মজিদ নামে এক ব্যক্তি নিহত হন। তিনি উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের বাসিন্দা।

সিলেট : গত মঙ্গলবার রাতে সিলেট-জকিগঞ্জ সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ওয়েছ আহমদ নিহত হন। ওয়েছ ইস্পাহানি মির্জাপুর চা কোম্পানির কানাইঘাট শাখার ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। তিনি কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নের ছোটফৌদ গ্রামের বাসিন্দা ছিলেন।

advertisement