advertisement
advertisement
advertisement
advertisement

আড়াইহাজারে গৃহবধূকে গলা কেটে হত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ০০:১০
advertisement

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাহেলা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। উপজেলার গোপালদী পৌরসভার কলাগাছিয়া উত্তরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। ঘটনার পর থেকে স্বামী মোবারক হোসেন পলাতক রয়েছেন। নিহত সালেহা ওই গ্রামের হাছেন আলীর মেয়ে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রায় ১৫ বছর আগে নরসিংদীর মাধবদীর খাদিমাচর গ্রামের মোবারক হোসেনের সঙ্গে আড়াইহাজারের কলাগাছিয়া গ্রামের সালেহার সঙ্গে বিয়ে হয়।

বিয়ের পর থেকে পরিবারের লোকজনের সঙ্গে বনিবনা না হওয়ায় সালেহাকে নিয়ে মোবারক প্রায় ৯ বছর ধরে কলাগাছিয়া গ্রামে শ্বশুরবাড়িতে ঘরজামাই থেকে স্থানীয় একটি টেক্সাইল মিলে শ্রমিকের কাজ করেন। শ্বশুরবাড়িতে স্ত্রী সালেহার সঙ্গে পাবিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ-বিবাদ লেগেই থাকত। এর মধ্যে তাদের ঘরে একটি ছেলে ও একটি কন্যাসন্তানের জন্ম হয়।

ওসি জানান, মঙ্গলবার রাতের কোনো একসময় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে গৃহবধূ সালেহাকে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে, স্বামী মোবারক হোসেন এ হত্যাকা- ঘটিয়েছেন। পুলিশ তাকে গ্রেপ্তারে কাজ করেছে।

advertisement