advertisement
advertisement
advertisement
advertisement

গুরুতর অসুস্থ নির্মাতা-অভিনেতা হুমায়ূন সাধু

বিনোদন প্রতিবেদক
১০ অক্টোবর ২০১৯ ১৪:৪১ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ১৪:৪১
নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু
advertisement

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ভর্তি হয়েছেন নাট্য নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু। বর্তমানে তিনি চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ৭২২ নম্বর কেবিনে আছেন। অসুস্থতার জন্য বেশ কিছু দিন ধরে কথা বলতেও পারছেন না তিনি। দৈনিক আমাদের সময় অনলাইনকে এমনটা জানিয়েছেন হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার।

তিনি বলেন, ‘ঢাকায় শুটিংয়ে থাকা অবস্থায় ও (হুমায়ূন সাধু) অসুস্থ হয়। আমাকে ফোন করে চট্টগ্রাম নিয়ে আসতে বললে, আমি ২ অক্টোবর ওকে ঢাকা থেকে নিয়ে আসি। এরপর ওর প্রচণ্ড জ্বর শুরু হয়। গত ৫ অক্টোবর আমরা তাকে হাসপাতালে ভর্তি করি। ওর রক্তে ইনফেকশন ধরা পড়েছে। জ্বরের কারণে ওর কথাও বন্ধ হয়ে যায়। কোনো কিছু জিজ্ঞেস করা হলে, শুধু তাকিয়ে থাকে।’

হুমায়ূন সাধুর বোন আরও বলেন, ‘ডাক্তারা কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করিয়েছে। আজ সন্ধ্যায় সে রিপোর্ট পাবো। তখন জানা যাবে, কেন ও কথা বলতে পারছে না।’ পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন হুমায়ূন সাধুর বড় বোন।

এদিকে, জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে শোবিজে পা রাখেন হুমায়ূন সাধু। আর অভিনয় জীবন শুরু করেন ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ছবির মধ্য দিয়ে। এরপর বহু নাটক নির্মাণ ও অভিনয় করেছেন তিনি। নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও সরব ছিলেন হুমায়ূন সাধু।

advertisement