advertisement
advertisement
advertisement
advertisement

অমিতাভের সঙ্গে বিশেষ সম্পর্ক ছিল না : রেখা

অনলাইন ডেস্ক
১০ অক্টোবর ২০১৯ ১৬:০৯ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ১৬:০৯
অমিতাভ বচ্চন ও রেখা
advertisement

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল না বলে দাবি করেছেন বলিউড ‘বিউটি কুইন’ রেখা। বলিউডের এ তারকা জুটির প্রেমের ব্যাপারে অনেকবারই গুঞ্জন শোনা গেছে। তবে এ ব্যাপারে মুখ খোলেননি দুজনের কেউই। এবারও অমিতাভের সঙ্গে প্রেম থাকার কথা অস্বীকার করলেন রেখা।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ জানায়, সম্প্রতি এক সাক্ষাতকারে রেখা অমিতাভ বচ্চনকে নিয়ে কথা বলেন। তিনি জানান, অমিতাভের সঙ্গে কাজের প্রয়োজনে ভালো একটা সম্পর্ক থাকলেও ব্যক্তিগতভাবে বিশেষ কোনো সম্পর্ক ছিল না। সংবাদমাধ্যমে তাদের সম্পর্ক নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয় তা গুজব বলেও দাবি করেন তিনি।

রেখা জানান, অমিতাভ বচ্চনের মধ্যে এমন কিছু রয়েছে, যা অন্য কারও মধ্যে কখনো তিনি দেখেননি। তাই অভিনেতা হিসেবে তাকে তিনি ভালবাসেন। শুধু তাই নয়, সমস্ত ভালো গুণ কীভাবে একটি মানুষের মধ্যে থাকতে পারে, তা দেখেও অবাক হয়ে যান বলে জানান রেখা।

এ বলিউড অভিনেত্রী জানান, অমিতাভ বচ্চনের সঙ্গে পরপর ১০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দিওয়ার’ মুক্তি পাওয়ার পর ‘দো আনজানে’র জন্য অমিতাভের বিপরীতে স্বাক্ষর করেন তিনি। ওই সিনেমার সময়ই অমিতাভকে ভালো করে জানার সুযোগ হয় বলে জানান রেখা।  

advertisement