advertisement
advertisement
advertisement
advertisement

অতিরিক্ত মদ পানে প্রাণ গেল দুজনের

টাঙ্গাইল প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯ ১৯:০২ | আপডেট: ১০ অক্টোবর ২০১৯ ১৯:০২
advertisement

টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদ পানে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন একজন। আজ বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পাল এবং গতকাল বুধবার রাতে উপজেলার উত্তর বেতডোবা পালপাড়া গ্রামের নিজ বাড়িতে আনন্দ পাল মারা যান।

মৃত আনন্দ পাল (৪৫) ও চন্দ্র পাল (৩৫) কালিহাতীর উত্তর বেতডোবা পালপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার দুর্গাপূজার বিজয় দশমীর দিন কালিহাতীর বেতডোবা পালপাড়া গ্রামে আনন্দ পাল, গোপাল চন্দ্র পাল ও টোকন পাল একসঙ্গে অতিরিক্ত মদ পান করেন। এতে আনন্দ পাল ও গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ পাল বাড়িতে চলে যান এবং উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

গতকাল রাতে নিজ বাসায় আনন্দ পাল মারা যান এবং আজ ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়। এ ছাড়া অতিরিক্ত মদ পানের ফলে ওই গ্রামের টোকন পাল (৩৫) বুধবার রাতে অসুস্থ হন। পরে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্গাপূজার বিজয় দশমীর দিন অতিরিক্ত মদপানে করার ফলে দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নিজ এলাকায় আনন্দ পালের মৃতদেহ আজ সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে।

advertisement