advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও মেয়েকে গলা কেটে হত্যা

টাঙ্গাইল সদর প্রতিনিধি
১৪ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৩ অক্টোবর ২০১৯ ২৩:৪৭
advertisement

টাঙ্গাইল পৌরসভার ভাল্লুককান্দী গ্রামে সাত মাসের অন্তঃসত্ত্বা লাকী বেগম (২২) ও তার চার বছরের শিশুকন্যা আলিফাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১২টার দিকে নৃশংস এ জোড়া হত্যাকা-টি ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবার ও স্থানীয়রা দ্রুত এ হত্যাকা-ে জড়িতদের গ্রেপ্তার ও সর্বোচ্চ বিচার দাবি করেছেন।

জানা যায়, গৃহবধূ লাকীর স্বামী আলামিন এলাকার আসাদ মার্কেটে একটি দোকানে মোবাইল ফোন-ফ্যাক্সের ব্যবসা করেন। এ কারণে প্রায়ই তিনি মধ্যরাতে বাড়িতে ফেরেন। ওই বাড়িতে তিনি স্ত্রী-কন্যা নিয়ে বসবাস করতেন। শনিবার রাতে দুর্বৃত্তরা আলামিনের স্ত্রী ও কন্যাকে হত্যার পর ঘরে থাকা প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়। নিহত আলিফা কচুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম

শ্রেণিতে পড়ত।

আলামিন জানান, তিনি শনিবার রাতে বাড়ি ফিরে দেখেন গেট খোলা। এ ছাড়া ঘরের ভেতরে উচ্চশব্দে টেলিভিশন চলছে। তিনি ঘরে ঢুকতেই প্রথমে রক্তাক্ত অবস্থায় শিশুকন্যা আলিফাকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দেন। প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় লাকীকেও পড়ে থাকতে দেখেন। পরে তারা মাটিতে পড়ে থাকা মা-মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশে খবর দেন। মা-মেয়ে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, রাত ১২টা ৫ মিনিটের দিকে কে বা কারা বাড়িতে ঢুকে মা ও মেয়েকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মা ও শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

advertisement