advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

দুই চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

আমাদের সময় ডেস্ক
১৪ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৩ অক্টোবর ২০১৯ ২৩:৪৮
advertisement

গাজীপুর নগর ও ফরিদপুরের নগরকান্দায় দুই অটোচালক খুন হয়েছেন। দুর্বৃত্তরা তাদের খুন করে অটোরিকশা ছিনতাই করেছে বলে স্বজনরা অভিযোগ করেছেন। এ ছাড়া সাতক্ষীরায় অজ্ঞাত এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। গাজীপুরের টঙ্গীতে যৌতুকের জন্য এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সিরাজগঞ্জের তাড়াশে নিখোঁজের ৫ দিন পর এক বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গাজীপুর : গাজীপুরের চাপুলিয়ায় এলাকায় এক অটোচালককে হত্যা করে দুর্বৃত্তরা। গতকাল তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের নাম মো. জাফর হোসেন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল বাজার এলাকার মৃত লেহাজ উদ্দিন মুন্সির ছেলে। নিহতের চাচাতো ভাই হারুন জানান, শনিবার রাতে অটো নিয়ে বাড়ি থেকে বের হন জাফর। গতকাল সকালে পরিবারের লোকজন তার লাশ উদ্ধারের সংবাদ পেয়ে হাসপাতালে এসে শনাক্ত করেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মোসাব্বির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ৭টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের চাপুলিয়া টেকপাড়া এলাকার

রাস্তার পাশ থেকে জাফরের লাশ উদ্ধার করা হয়। নিহতের হাত ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ফরিদপুর : নগরকান্দা উপজেলায় কালাম ফকির নামে এক অটোরিকশাচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার জয়বাংলা কানফরদী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশের খাদে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়। কালাম ফকির উপজেলার চরযোশরদী ইউনিয়নের গজারিয়া গ্রামের খলিল ফকিরের ছেলে। তার ছেলে লিটন ফকির জানান, শনিবার বিকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফেরেনি তার বাবা। গতকাল সকালে স্থানীয়রা লাশ পানিতে ভাসতে দেখে পুলিশকে খবর দেন। নগরকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন জানান, কালাম ফকিরের পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়াও তার হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো রয়েছে। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার সময় তাকে হত্যা করে ফেলে রেখে গেছে।

সাতক্ষীরা : সদর উপজেলা তলুগাছা একটি মৎস্য ঘের থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল রবিবার সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ লাশটি উদ্ধার করে। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের চারাবাড়ি গ্রামের জালাল গাজীর ছেলে আলমগীরের তলুইগাছায় একটি মৎস্য ঘের আছে। তাকে দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যা করে মৎস্য ঘেরে লাশ ফেলে যেতে পারে বলে পুলিশের ধারণা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ ঘটনা তদন্তে কাজ শুরু করেছে।

তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে কারি মো. আবুল হোসেন মোল্লা নামে এক বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ রবিবার দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার সগুনা ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের উত্তর মাঠে সাত্তারের ভিটার জঙ্গলের মধ্য থেকে উদ্ধার করে পুলিশ। আবুল হোসেন মোল্লা ঈশ্বরপুর গ্রামের জামে মসজিদের সাবেক ইমাম। নিহতের ভাতিজা আব্দুস সামাদ জানান, পাঁচ দিন পূর্বে তার চাচা আবুল হোসেন মোল্লা বাড়ি থেকে রাগারাগি করে বের হয়ে যান। তার পর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বার্ধক্যজনিত কারণে অপ্রকৃতিস্থ ছিলেন তিনি। তাড়াশ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

টঙ্গী : গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন মরকুন পশ্চিমপাড়া এলাকা থেকে সাজেদা নামে এক গৃহবধূর লাশ গতকাল রবিবার সকালে উদ্ধার করা হয়। সাজেদা নরসিংদীর ঘোড়াশাল থানার বিআর?ডিসি রোড এলাকার রুবেল মিয়ার স্ত্রী। তিনি পরিবারের সঙ্গে টঙ্গীর মরকুন পশ্চিমপাড়ার বস্তিতে থাকতেন। স্বজনদের দাবি, সাজেদাকে যৌতুকের টাকার জন্য হত্যা করা হয়েছে। এ ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে। এ ছাড়া বিষয়টি তদন্ত করা হচ্ছে।

advertisement