advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে ‘ফইন্নী গ্রুপ’র ৬ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
১৬ অক্টোবর ২০১৯ ১৮:৫১ | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯ ০০:০৩
সংঘবদ্ধ অপরাধী চক্র ফইন্নী গ্রুপের ছয় সদস্য আটক। ছবি : আমাদের সময়
advertisement

রাজধানীর শ্যামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ অপরাধী চক্র ‘ফইন্নী গ্রুপ’র ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় তাদের কাছ থেকে চাকু, ব্লেড ও ইয়াবা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে র‌্যাব-১০-এর একটি টহল দল শ্যামপুর ফরিদাবাদ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র পুলিশ সুপার (এএসপি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-১০-এর একটি দল শ্যামপুর ফরিদাবাদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ‘ফইন্নী গ্রুপ’ নামে একটি সক্রিয় অপরাধী চক্রের ছয় সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তাহমিদুল ইসলাম ফাহিম (২০), রাব্বি হাসান (১৯), সাকিব আহম্মেদ (১৯), মো. মিরাজ (২০), মুশফিকুর রহমান আকিব (১৯) ও এনামুল হাসান (১৯)।

গ্রেপ্তার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানিয়েছে, তারা ছয়জন মিলে সংঘবদ্ধ চক্র ‘ফইন্নী গ্রুপ’ নামে একটি গ্যাং গঠন করেছে। এই চক্রের সদস্যরা স্থানীয় অন্য অপরাধী চক্রের ছত্রছায়ায় অত্র এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি, ইভটিজিংসহ নানা অপকর্মে জড়িত বলে স্বীকার করেছে।

র‌্যাব আরও জানায়, তাদের নিকট হতে ছয়টি চাকু, ১০টি ব্লেড, পাঁচটি মোবাইল ফোন ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

advertisement