advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রিফাত হত্যা মামলার প্রধান আসামির জামিন আবেদন নামঞ্জুর

বরগুনা প্রতিনিধি
১৬ অক্টোবর ২০১৯ ১৯:২৭ | আপডেট: ১৬ অক্টোবর ২০১৯ ১৯:২৭
নিহত রিফাত শরীফ
advertisement

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি রাকিবুল হাসান রিফাত ফরাজির জামিন আবেদন নামঞ্জুর করেছেন বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. ইয়াসিন আরাফাত। আজ বুধবার সকালে তিনি এ আদেশ দেন।

একই সঙ্গে এ মামলার চার আসামি রাশিদুল হাসান রিশান ফরাজি, তানভীর হোসেন, ওয়ালিউল্লাহ ওলি ও মারুফ মল্লিকের জামিন আবেদন শিশু আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া এ মামলার পলাতক আসামি মো. নাঈমকে আদালতে হাজির হওয়ার জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু বলেন, ‘রিফাত হত্যা মামলার ধার্য তারিখে বরগুনা জেলা কারাগারে থাকা আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এ মামলায় জামিনে থাকা রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিও আদালতে হাজির হন।’

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এরপর গত ১ সেপ্টেম্বর বহুল আলোচিত এ মামলায় ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এ মামলায় অভিযুক্ত মো. নাইম ও মুসা নামের দুই আসামি এখনো পলাতক রয়েছেন। ২৪ আসামির মধ্যে ১৫ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আদালত পলাতক আসামিদের মালামাল জব্দের আদেশ দিলে সাতজন পলাতক আসামি আদালতে আত্মসমর্পণ করেন।

advertisement