advertisement
advertisement
advertisement
advertisement

মৃত্যুর ৪ মাস পর ‘হত্যা’ দাবি, কবর থেকে তোলা হলো আ.লীগ নেতার লাশ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
১৬ অক্টোবর ২০১৯ ২১:৪৮ | আপডেট: ১৬ অক্টোবর ২০১৯ ২১:৪৮
ছবি : সংগৃহীত
advertisement

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ইয়াকুব আলী হিরা (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতার মৃত্যুর চার মাস পর কবর থেকে লাশ তুলে ময়নাতদন্ত করা হয়েছে। আদালতের নির্দেশে আজ বুধবার দুপুরে নাটোর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুর্তজা খানের উপস্থিতিতে উপজেলার রয়না কবরাস্থান থেকে ওই নেতার লাশ তোলা হয়।

মামলার বরাত দিয়ে বড়াইগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) আহসান হাবীব জানান, গত ১৭ জুন বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং জেলা ট্রাক-ট্যাঙ্কলরি-কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হিরা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। ওই সময় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফন করা হয়।

‍পুলিশের এ কর্মকর্তা আরও জানান, গত ২৯ আগস্ট হিরার প্রথম পক্ষের মেয়ে ইশিতা ইয়াসমিন বাদী হয়ে বাবাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলে নাটোর আদালতে সৎ মা ও জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তাসহ চার জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্য আসামিরা হলেন, হিরার স্ত্রী মৌটুসী আক্তার মুক্তার বাবা কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার বাসিন্দা রেজাউল করিম, শাশুড়ি আঞ্জুমান বেগম ও শ্যালক রকি আহমেদ। তারা সবাই জামিনে রয়েছেন বলেও এ কর্মকর্তা জানান।

advertisement