advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কিশোরগঞ্জে অন্তঃসত্ত্বা নারী ঈশ্বরগঞ্জে স্কুলছাত্র খুন

কিশোরগঞ্জ ও ঈশ্বরগঞ্জ প্রতিনিধি
১৭ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯ ০০:৪৪
advertisement

কিশোরগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার পৃথক এই ঘটনা ঘটে।

কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ বিছানায় কম্বল দিয়ে মুড়িয়ে রেখে পালিয়ে গেছেন স্বামী। গতকাল সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহতের নাম জুয়েনা আক্তার (১৯)। তিনি সদর উপজেলার মহিনন্দ কাশোরারচর গ্রামের অলি নেওয়াজের মেয়ে। এ ঘটনায় স্বামী সুমন পলাতক রয়েছেন। সুমন উপজেলার চংশোলাকিয়ার গ্রামের আব্দুর রহিম ভুট্টোর ছেলে।

পুলিশ ও সূত্র জানায়, বিয়ের পর থেকেই পারিবারিক কলহ লেগে থাকত। এর জেরে রাগ করে বাবার বাড়ি কাশোরারচর গ্রামে চলে যান জুয়েনা। কিন্তু সুমন নিয়মিত শ্বশুরবাড়িতে যান। গত মঙ্গলবার রাতে সুমন শ্বশুরবাড়ি কাশোরারচর গ্রামে যান। গতকাল ফজরের নামাজের পর সুমন বেরিয়ে যান। পরে বাবা অলি নেওয়াজ মেয়ের ঘরে গিয়ে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় জুয়েনার মরদেহ দেখতে পান। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক পিপিএম জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এদিকে ফুটবল খেলাকে কেন্দ্র করে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত স্কুলছাত্র জায়েদুল ইসলাম গতকাল ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন

অবস্থায় মারা যায়। জায়েদুল দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় নিহতের মা নূরজাহান বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার প্রতিশ্রুতি মডেল স্কুলের ছাত্র জায়েদুল ইসলাম এসএসসি নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে স্কুলের যাওয়ার সময় মুখে কালো কাপড় বাধা কয়েকজন দুর্বৃত্ত জায়েদুলকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে কণ্ঠনালি কেটে যাওয়ায় সে গুরুতর আহত হয়। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

advertisement