advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে ব্যবসায়ীসহ ৮ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
১৭ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯ ০০:৪৪
advertisement

সড়কে মৃত্যুর মিছিল বেড়েই চলছে। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবারও ব্যবসায়ী, নারী ও পথচারীসহ ৮ জনের প্রাণহানি ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

টাঙ্গাইল : টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর যোকারচর এলাকায় গতকাল ভোরে বাসের ধাক্কায় আমিনুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিহত হন। তিনি উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর চকপাড়া গ্রামের ময়ছের আলীর ছেলে।

মাদারীপুর : সদর উপজেলার খোয়াজপুর মঠেরবাজার এলাকায় গতকাল ভোরে দিদার পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. সিরাজ খান নামে এক ভ্যানযাত্রী নিহত ও ২০ জন আহত হন। তিনি সদর উপজেলার চিড়াইপাড়া এলাকার তইয়ুব আলী খানের ছেলে।

সিরাজগঞ্জ : বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের নলকা সেতুর পূর্ব পাশে সকাল ১০টার দিকে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয় এক নারী নিহত হন।

ঈশ্বরদী : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল এলাকায় গতকাল ভোর সোয়া ৫টায় খড় বোঝাই ট্রাকের ধাক্কায় সুমন আলী নামে অপর এক ট্রাকচালক নিহত হন। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামের রোজদার আলী শেখের ছেলে।

নেত্রকোনা : পূর্বধলার শ্যামগঞ্জ বাজার এলাকায় গতকাল সকাল সাড়ে ৬টার দিকে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়েমুচড়ে যায় এবং পিকআপ ভ্যানের আরোহী চাঁন মিয়া ঘটনাস্থলেই নিহত হন। তিনি কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামের ছমেদ আলীর ছেলে।

বেগমগঞ্জ : নোয়াখালীর চৌমুহনী-লক্ষ্মীপুর হাইওয়ে সড়কে ব্যাপারী বাড়ির রাস্তার মাথায় গত মঙ্গলবার রাত ৮টার দিকে ট্রাকচাপায় সোহরাব হোসেন নামে এক পথচারী নিহত ও রিয়াজ হোসেন গুরুতর আহত হন। তিনি উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়ারপুর গ্রামের দোস্তার বাড়ির নুর আলমের ছেলে।

তেঁতুলিয়া : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শিপাহীপাড়া বাজারে বেলা সকাল ১১টার দিকে ট্রাকের ধাক্কায় আল মামুন নামে এক ব্যক্তি নিহত হন। তিনি সদর উপজেলার কায়েতপাড়া মোলানীপাড়া এলাকার আজিজুলের ছেলে এবং ট্রাকচালক।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার দেউলী মোড় এলাকায় গতকাল বিকালে কাভার্ডভ্যানের ধাক্কায় পাওয়ারটিলার থেকে পড়ে জসিম উদ্দীন নামে এক ধান ব্যবসায়ী নিহত হন। তিনি উপজেলার হরিশচন্দ্রপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

advertisement