advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মন ভাঙল সারার

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০১৯ ১৪:৩৫ | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯ ১৪:৩৫
সারা আলী খান । ছবি : সংগৃহীত
advertisement

শুধু সৌন্দর্য নয়, অভিনয় দক্ষতার গুণে ইতিমধ্যে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বলিউডের হার্টথ্রব বললেও হয়তো কম বলা হবে। বলছিলাম, অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের কথা। শোনা যাচ্ছে, অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় মন ভেঙেছে এই অভিনেত্রীর।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়েই গেল সারা ও কার্তিকের। তাদের আর বলিউডের সেলেব জুটি বলা যাবে না। ‘লাভ আজকাল টু’-এর প্রচারেই শুধু তাদের একসঙ্গে দেখা যাবে। বাস্তবে তারা একে অপরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন বলেই জানা গেছে।

রিপোর্টে প্রকাশ, বর্তমানে নিজেদের ক্যারিয়ার বেজায় ব্যস্ত সারা ও কার্তিক। বরুণ ধাওয়ানের সঙ্গে বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকের শুটিং শুরু করেছেন সারা। অন্যদিকে কার্তিক ব্যস্ত ‘পতি পত্নী অউর ও’-এর প্রচারে। পাশাপাশি ‘ভুলভুলাইয়া টু’ এবং ‘দোস্তানা টু’-এর শুটিং নিয়েও কার্তিক ব্যস্ত রয়েছেন। ফলে শুটিং সেরে একে অপরকে কোনোভাবেই সময় দিতে পারছেন না সারা ও কার্তিক। সেই কারণেই নাকি দুজনে সম্পর্কের ইতি টেনেছেন।

যদিও বিষয়টি নিয়ে কার্তিক কিংবা সারা, কেউই মুখ খোলেননি। পাশাপাশি কী কারণে তাদের বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়েও কোনো মন্তব্য করেননি এ দুই তারকা।

এদিকে মেয়ে সারাকে সাইফ নানা পরামর্শ দিয়েছেন বলেও খবরে বলা হয়েছে। সম্প্রতি মেয়েকে সাইফ বলেছেন, ভালো অভিনয় করাটাই যেন জীবনের অন্যতম লক্ষ্য হয়, বড় তারকা হওয়া নয়।

শুধু তাই নয়, বড় তারকা হওয়ার লক্ষ্যে এগোতে শুরু করলে অভিনয়ের দিক থেকে নজর সরে যেতে পারে বলেও মেয়েকে সতর্ক করেন ছোট নবাব।

উল্লেখ্য, ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রেখেছেন সারা। প্রথম সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন। এরপর রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’-তেও অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

advertisement