advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সৌদিতে বাস দুর্ঘটনায় নিহতদের দুজন বাংলাদেশি সহোদর

কামাল পারভেজ অভি,সৌদি আরব
১৮ অক্টোবর ২০১৯ ১৭:৩৬ | আপডেট: ১৮ অক্টোবর ২০১৯ ১৭:৩৬
সৌদি আরবে বাস দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশি। ছবি : আমাদের সময়
advertisement

সৌদি আরবের মদিনার ওমরাহ যাত্রী বহনকারী বাসে আগুন ধরে যে ৩৬ জনের প্রাণহানি হয়েছেন তাদের মধ্যে দুই জন বাংলাদেশি রয়েছে বলে জানা গেছে।

নিহত দুই বাংলাদেশি হলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কলাকতলী এলাকার আব্দুল হালিম (৩০) ও তার ছোট ভাই দ্বীন ইসলাম (২৫)। তাদের বাবার নাম হাবিবউল্যাহ।  এ ঘটনায় গুরুতর আহত হন তাদের ছোট ভাই ইসলাম উদ্দিন।

ঘটনার দিন (বুধবার) সৌদি স্থানীয় সময় সকাল ৮টার দিকে নিহতের  ছোট ভাই ইসলাম উদ্দিন মোবাইল ফোনে তার পরিবারের কাছে এ হতাহতের খবর জানান। 

নিহতদের বাবা হাবিবউল্যাহ জানান, দীর্ঘদিন ধরে তার ছেলে আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলাম উদ্দিন সৌদি আরবে বসবাস করছেন। মূলত কাজের জন্যেই তারা সৌদি আরব গিয়েছিলেন।’

প্রসঙ্গত, গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনা ফেরার জন্য তারা ওমরাহ যাত্রীদের বহনকারী একটি গাড়িতে ওঠেন। তারাসহ মোট ৩৯ জন যাত্রী ছিল বাসটিতে।

স্থানীয় সময় রাত ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সঙ্গে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম ও দ্বীন ইসলামসহ ৩৬ যাত্রী মৃত্যুবরণ করেন। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ বেশ কয়েকজন। তাদের স্থানীয় আল হামনা হাসপাতালে ভর্তি করা হয়।

advertisement