advertisement
advertisement
advertisement
advertisement

ফাহাদ হত্যাকা-ের চার্জশিট হবে নির্ভুল

কূটনৈতিক প্রতিবেদক
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:১৮
advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ফাহাদ হত্যাকা- অত্যন্ত দুঃখজনক একটি ঘটনা। অতিদ্রুতই প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে এ হত্যাকা-ের একটি নির্ভুল চার্জশিট দেওয়া হবে। তিনি বলেন, আমরা এ ঘটনায় বিস্মিত হয়েছি, ব্যথিত হয়েছি। কীভাবে বুয়েটের মতো মেধাবী শিক্ষার্থীরা এ ধরনের হত্যাকা- ঘটাল, তা আমাদের অবাক করেছে।

ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত ‘বর্তমান সরকারের সুশাসন প্রতিষ্ঠা’ শীর্ষক ইউসিবি পাবলিক পার্লামেন্ট ছায়া সংসদীয় বিতর্ক প্রতিযোগিতায় এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। গতকাল এফডিসি আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। প্রতিযোগিতায় ঢাকা কলেজকে হারিয়ে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি বিজয়ী হয়।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বর্তমান অভিযান চলবে। দুর্নীতি, অনিয়ম, দখলদার টেন্ডারবাজ, সহিংসতা বন্ধসহ দারিদ্র্য দূরীকরণে বর্তমান সরকারের নানাবিধ কার্যক্রম অব্যাহত থাকবে। সে লক্ষ্যেই প্রধানমন্ত্রী কাজ করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দলমত সব কিছুর ঊর্ধ্বে উঠে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, টেন্ডারবাজ ও দুর্নীতিবাজসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে সরকার সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে। সব ধর্মের প্রতিনিধিরা নির্বিঘেœ তাদের ধর্ম পালন করছেন। অন্যায়ের বিরুদ্ধে কে পাহাড়ি, কে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান এসব দেখা হচ্ছে না।

#নিজস্ব প্রতিবেদক

advertisement