advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬০

ফরিদপুর প্রতিনিধি
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:২১
advertisement

ফরিদপুরের ভাঙ্গায় দুই পক্ষের স্থানীয় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৬০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৬টার দিকে শুরু হয়ে সকাল ৮টা পর্যন্ত উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে এই ঘটনা ঘটে। পরে ভাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ৬০ জনের মধ্যে ৩৭ জন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। গুরুতর আহত ৮ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘারুয়া ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের অধীনে কুমারখালী গ্রামে স্থানীয় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মনিরুজ্জামান খান ওরফে নয়নের সঙ্গে ঘারুয়া ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবু তারা মাতুব্বরের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

গত শুক্রবার বিকালে গ্রামের মাদ্রাসার মাঠে গ্রামের কিশোরদের ক্রিকেট খেলা নিয়ে বচসা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জেরে গতকাল সকাল ৬টার দিকে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) নিখিল অধিকারী জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। তবে পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

advertisement