advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

জয়ে শুরু চট্টগ্রাম আবাহনীর

ক্রীড়া প্রতিবেদক
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:২২
advertisement

তৃতীয়বারের মতো মাঠে গড়িয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্ট। গতকাল চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন হয়। উদ্বোধনী দিনে মাঠে দুই টুর্নামেন্টের দুই সেরা দল স্বাগতিক এবং আয়োজক চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব। ম্যাচে টিসির জালে এক হালি গোল পুরেছে বন্দরনগরীর দল। টিসি স্পোর্টস টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন। চট্টগ্রাম আবাহনী প্রথম আসর অর্থাৎ ২০১৫ সালের চ্যাম্পিয়ন। দুই চ্যাম্পিয়নের লড়াইয়ে বড় জয় চট্টগ্রামের।

স্বাগতিকদের ম্যাচ দেখতে এদিন এমএ আজিজ স্টেডিয়ামে দর্শকের ঢল নামে। হাজারো দর্শকের কলতালিতে মুখরিত ছিল গ্যালারির এক প্রান্ত থেকে অপর প্রান্ত। টিসির বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকে চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ৮ মিনিটে দলটির নাইজেরিয়ার খেলোয়াড় ম্যাথিওর গোলে এগিয়ে যায় (১-০)। ১১ মিনিটে ইয়াসিন আরাফাতের গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা চালাতে থাকে টিসি স্পোর্টস। কিন্তু চট্টগ্রামের জমাট রক্ষণে বাধাপ্রাপ্ত হয়। উল্টো ৩৮ মিনিটে আরও একটি গোল হজম করে। এবারও চট্টগ্রামের গোলের নায়ক সেই ম্যাথিও (৩-০)। প্রথমার্ধে বড় ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মারুফুল হকের দল।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধার ধরে রাখে চট্টগ্রাম আবাহনী। গোলের একাধিক সুযোগ হাতছাড়া করে দলটি। ৭২ মিনিটে গিয়ে ম্যাচের চতুর্থ গোলটি করেন লুকা (৪-০)। শেষ দিকে টিসির হয়ে এক গোল শোধ দিলেও পরাজয় ঠেকাতে পারেনি।

advertisement