advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়েতে যাওয়া হলো না দুই বোনের

আমাদের সময় ডেস্ক
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:২৯
বরিশাল নগরীতে গতকাল সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা -আমাদের সময়
advertisement

আত্মীয়ের বিয়েতে যাওয়া হলো না দুই বোন তাহমিনা আক্তার ও তিন্নি বেগমের (৮)। তার আগে প্রাণ নিল দুটি সিএনজি অটোরিকশা। একই ঘটনায় নারীসহ আরও পাঁচজন আহত হন। গতকাল দুপুরে সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের ইউনিয়নের কামারগ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাহমিনা ও তিন্নির বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই মাইজপাড়া এলাকায়। তাহমিনা বেগম বিয়ানীবাজার সরকারি কলেজ এবং তিন্নি বেগম চারাবই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। সম্পর্কে তারা খালাতো বোন। দুজনেই নানাবাড়িতে থাকতেন।

এ ছাড়া গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার সড়কে মা-ছেলে ও নারীসহ ১২ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে ঝিনাইদহে ৩, হবিগঞ্জে ২, বরিশালে ২, কুলাউড়ায় ১, জামালপুরের ইসলামপুরে ১, নীলফামারীতে ১, নাটোরে ও ফরিদপুরে একজন করে নিহত হন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল : চিকিৎসা করাতে এসে ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রর যাত্রী মা-ছেলে নিহত হন। গতকাল দুপুর ১টার দিকে নগরীর সাগরদি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা ঝালকাঠির নলছিটি উপজেলার শ্রীরামকাঠি গ্রামের আবদুল মালেকের স্ত্রী দেলোয়ারা বেগম ও ছেলে শিপন।

ঝিনাইদহ : সদর উপজেলার যশোর মহাসড়কের লাউদিয়া এলাকায় গতকাল বেলা ১১টার দিকে ট্রাকের ধাক্কায় থ্রি-হুলারের দুই নারীসহ তিন যাত্রী নিহত হন। নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেনÑ ঝিনাইদহ সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন। আহতদের মধ্যে আটজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার মৌচাক নামক স্থানে গত শুক্রবার রাতে আড়াইটার দিকে দুই ট্রাকের সংঘর্ষে পাইপবোঝাই একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হন। আহত হন অপর ট্রাকচালকও। নিহতরা হলেনÑ ট্রাকচালক বাবু মিয়া ও হেলপার রহমত আলী। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নাকরাজপাড়ায়। আহত ট্রাকচালক শাহ আলমকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার উত্তর রসুলপুর গ্রামে।

কুলাউড়া : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় যাত্রীবোঝাই সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছমিরুন নেছা নামে এক নারীর মৃত্যু হয়। একই দুর্ঘটনায় আহত হন সিএনজি অটোরিকশাচালকসহ আরও চারজন। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের মিশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাটোর : সদরের হালসা এলাকার রগাকুলনগর গ্রামে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মালবাহী ট্রলির ধাক্কায় রুদ্র সরকার নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। এ ঘটনায় আহত হন মাসুম সরকার নামে অপর এক আরোহী। তিনি সদর উপজেলার ফুলসর গ্রামের আনিসুর রহমানের ছেলে।

ইসলামপুর : জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুরের ইমামপুর এলাকায় গতকাল দুপুরে ট্রাক্টরচাপায় চালক মো. শাহীন নিহত হন। তিনি ইসলামপুরের সাপধরী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের হবিবর রহমান হবুর ছেলে।

নীলফামারী : সদরের পঞ্চপুকুর-কচুকাটা সড়কের আরাজি মানুষমারা এলাকায় গত শুক্রবার রাতে ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী আলিমন বেওয়া নিহত হন। এ ঘটনায় আহত হন নিহতের নাতনি কলেজছাত্রী হাবিবা আকতার। তিনি সদরের পঞ্চপুকুর চ্যাংমারী গ্রামের বাসিন্দা।

ফুরিদপুর : ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড়ে গতকাল সকালে ট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক কুদ্দুস ফকির নিহত হন। এই দুর্ঘটনায় ইজিবাইকের দুই যাত্রী গুরুতর আহত হন। তিনি উপজেলার তুজারপুর ইউনিয়নের চারাইলদাহ গ্রামের শুকুর ফকিরের ছেলে।

advertisement