advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিদ্যুৎস্পৃষ্ট স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল আকলিমারও

নিজস্ব প্রতিবেদক
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:২৩
advertisement

স্বামী স্নানঘরে। হঠাৎ তার চিৎকার। শুনে সঙ্গে সঙ্গে সেদিকে ছুটে গেলেন স্ত্রী। কিন্তু শেষ পর্যন্ত রক্ষা করতে পারলেন না। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন স্বামী। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলেন স্ত্রীও এবং তারও পরিণতি হলো স্বামীর মতো। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া এ দম্পতির নাম জাহাঙ্গীর আলম (৫০) ও আকলিমা বেগম (৩৭)। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে রাজধানীর যাত্রাবাড়ীর মোমেনবাগ এলাকায় গতকাল শনিবার ভোরে। জাহাঙ্গীর আলমের ছেলে ফোরকান জানান, শনিবার ভোরে তার বাবা স্নানঘরে গোসল করছিলেন। ওই সময় টিনশেড চাতালের ওপর থেকে একটি জিআই তার গায়ের ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হন জাহাঙ্গীর। তাকে বাঁচাতে গিয়ে আকলিমা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশীরা তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। দুপুর দেড়টার দিকে আকলিমাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জাহাঙ্গীর আলম পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরখালী উপজেলার বালিপাড়ায়। মোমেনবাগ এলাকায় একটি আধাপাকা ঘরে পরিবার নিয়ে ভাড়া থাকতেন তিনি।

যাত্রাবাড়ী থানার কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

advertisement