advertisement
advertisement
advertisement
advertisement

রোনালদোর গোল ও জুভেন্টাসের জয়

ক্রীড়া ডেস্ক
২০ অক্টোবর ২০১৯ ০২:৩৭ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০৩:০৪
advertisement

৭০০ গোল করায় ম্যাচের শুরুতে জার্সি উপহার পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সিআরসেভেন বেশ খুশি ছিলেন। অবশ্য রাতে সিরিএ তে বোলোনিয়ার বিপক্ষে জয় পেতে ঘাম ঝরেছে জুভেন্টাসের। রোনালদোর দারুণ গোলে এগিয়ে যায় জুভরা। পরে গোলটি শোধ হয়ে যায়। ম্যাচে রোনালদো অনেক সুযোগ নষ্ট করেছেন। আর বোলোনিয়া গোলের সুযোগ হাতছাড়া করেছে। ২-১ গোলের জয় এসেছে বটে চ্যাম্পিয়নদের। 

পর্তুগাল ইউরো বাছাইয়ে ইউক্রেনের ম্যাচেটিতে ২-১ গোলে হেরে যায়। রোনালদো সে ম্যাচে ক্লাব ও জাতীয় দলের হয়ে ৭০০তম গোল করেন। একবিংশ শতাব্দির প্রথম ফুটবলার যার ৭০০ গোল রয়েছে। জুভেন্টাসের পক্ষ থেকে ‘৭০০’ লেখা স্মারক জার্সি পান রোনালদো।

১৯ মিনিটে রোনালদো গোল করেন। বোলোনিয়ার ডানিলো গোলটি শোধ করে দেন। ৫৪ মিনিটে পিয়ানিচ জয়সূচক গোলটি করেন।এরপর হিগুয়েন ও রোনালদো আরও গোলের সুযোগ পেয়েছেন। তবে সেসব সফল হয়নি। ম্যাচের শেষের দিকে বোলোনিয়ার কয়েকটি মোক্ষম আক্রমণ ব্যর্থ হয় বল জাল খুঁজে না পেলে। কখনও ক্রস বারে বল লেগেছে তো কখনও বুফনের দারুণ সব সেভ। ৮ ম্যাচে এখন ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে জুভরা। 

চলতি মৌসুমে জাতীয় দল ও ক্লাবের হয়ে রোনালদো ১৩ ম্যাচ খেলে ১২ গোল করেছেন। দিনকে দিন গোলমুখে ভয়ঙ্কর হয়ে উঠছেন পর্তুগীজ এই সুপারস্টার। 

advertisement