advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাকায় আনসার আল ইসলামের ৪ ‘জঙ্গি’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
২১ অক্টোবর ২০১৯ ১০:৩৮ | আপডেট: ২১ অক্টোবর ২০১৯ ১১:১৬
advertisement

রাজধানীর গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৪ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল রোববার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মিজানুর জানান, গত রাতে গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে আনসার আল ইসলামের ওই ৪ জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে গতমাসে আনসার আল ইসলামের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, শাহীন আলম ওমর (২১), সাইফুল ইসলাম (১৮), হামিদুজ্জামান বিপ্লব (১৮) ও আল মামুন (২০)। তাদের কাছ থেকে তিনটি চাপাতি উদ্ধার করে পুলিশ।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তার হওয়াদের মধ্যে শাহীন ও মামুনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। সাইফুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জের নিকলী এবং হানিফুজ্জামানের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বলেও জানান তিনি।

advertisement