advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

নতুন দুই বিজ্ঞাপনে মিম

বিনোদন প্রতিবেদক
২১ অক্টোবর ২০১৯ ১১:৪৫ | আপডেট: ২১ অক্টোবর ২০১৯ ১১:৪৫
অভিনেত্রী বিদ্যা সিনহা মিম
advertisement

একের পর এক নতুন কাজ নিয়ে এগিয়ে চলছেন হালের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বর্তমানে তিনি রায়হান রাফির ‘পরাণ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে শেষ হয়েছে ছবির সিংহভাগ কাজ। এরপর মিম অংশ নেবেন একই নির্মাতার ‘ইত্তেফাক’ ছবির শুটিংয়ে।

বড়পর্দার কাজের পাশাপাশি সম্প্রতি এই অভিনেত্রী অংশ নিলেন একটি বিজ্ঞাপনে। গেল শুক্রবার রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপনের শুটিং করেন। এটি নির্মাণ করছেন সনক মিত্র। আর আগামী ২৮ অক্টোবর মিম অংশ নেবেন অমিতাভ রেজার পরিচালনায় আরও একটি বিজ্ঞাপনে।

জানা গেছে, এটি একটি বহুজাতিক প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপন।

মিম বলেন, ‘সনক দার নির্দেশনায় এর আগেও বেশ কিছু কাজ করেছি। তবে এবারের বিজ্ঞাপনের গল্প-ভাবনা বেশ ভিন্ন। কাজটিও দারুণ হয়েছে। আর অমিতাভ ভাইয়ের কাজের প্রতি আমার সব সময়ই আস্থা আছে। তার কাজ নিয়ে বলার কিছু নেই। আশা করি, দুটো বিজ্ঞাপনই সবার ভালো লাগবে।’

এদিকে, ‘পরাণ’ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ। ছবিতে তিনি অভিনয় করছেন গ্রাম্য মেয়ের চরিত্রে, নাম অনন্যা। আর আগামী ৩ নভেম্বর থেকে তিনি অংশ নেবেন ‘ইত্তেফাক’ ছবির শুটিংয়ে। এর শুটিং হবে সিলেটে। ছবিতে মিমের বিপরীতে দেখা যাবে সিয়াম আহমেদকে।

advertisement