advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

হাত কাটলেন জ্যাসলিন, সান্ত্বনা দিলেন অনুপ

বিনোদন ডেস্ক
২১ অক্টোবর ২০১৯ ১২:৫৬ | আপডেট: ২১ অক্টোবর ২০১৯ ১৩:০০
ভারতীয় ভজন গুরু অনুপ জালোটা ও তার শিষ্য জ্যাসলিন মাথারু
advertisement

বিগ বস- ১২ অনুষ্ঠানের প্রতিযোগী জ্যাসলিন মাথারুর কথা মনে আছে? ভারতীয় ভজন গুরু অনুপ জালোটার সঙ্গে যিনি প্রেমের সম্পর্ক গড়ে রাতারাতি তারকা বনে গিয়েছিলেন। সেই  জ্যাসলিন এবার নিজের হাত কেটে ফেলেছেন! সম্প্রতি অনুপের সঙ্গে ‘ও মেরি স্টুডেন্ট হ্যায়’ সিনেমার সেটে ঘটেছে এই কাণ্ড।

বিগ বসের ঘরেই আলাপ ‘গুরু-শিষ্য’ অনুপ-জ্যাসলিনের। সেখানেই প্রেমে পড়া। ১৫০ ক্যামেরায় শুধু তাদের রসয়ান চোখে পড়েছে। অন্যান্য প্রতিযোগীরাও মনে করতেন তারা একজন অপরজনের জন্য। যদিও জ্যাসলিন ছিলেন অনুপের ৩৭ বছরের ছোট।

দুজনের খোলামেলা প্রেম অনেক বিতর্কের জন্ম দিয়েছিল সেবারের বিগ বস। কিন্তু কোনো কিছু তোয়াক্কা না করেই প্রেম করছিলেন দুজন। কিন্তু কোনো এক কারণে ভাটা পড়ে তাতে। বাধে বিবাদ, কাছাকাছি আসলেই ঝগড়া শুরু করতেন অনুপ। জ্যাসলিনও ছাড় দিতেন না কিছু।

এই ঝগড়া পরবর্তীতে জ্যাসলিনের বাড়িতেও প্রভাব ফেলে। তার বাবা তো বলেই দিয়েছিলেন- মেয়ের জামাই হিসেবে অনুপকে কখনিও মেনে নেবেন না।

এখন নতুন করে আবার তারা কাছে এসেছেন। তবে এক সিনেমার কল্যাণে। ও মেরি স্টুডেন্ট হ্যায় সিনেমায় গুরু-শিষ্যের ভূমিকাতেই অভিনয় করবেন অনুপ-জ্যাসলিন।

কিন্তু সেখানেও ঝামেলা করেছেন জ্যাসলিন। শুটিং সেটে নিজের হাত কেটে ফেলেছেন তিনি। আবার তাকে সান্ত্বনা দিচ্ছেন অনুপ। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরালও হয়েছে।

নিজের ইনস্টাগ্রামে পুরো ঘটনা শেয়ার করেছেন জ্যাসলিন। তাতে দেখা যাচ্ছে, জ্যাসলিনের পাশে বসে আছেন ভজন সম্রাট অনুপ। সাবধানে কাজ করার পরামর্শ দিচ্ছেন জ্যাসলিনকে। জ্যাসলিন নিজেও দেখিয়েছেন কতটা আহত তিনি। ক্যাপশনে লিখেছেন- শুট করতে গিয়ে আহত।

ভিডিওটি দেখুন:

advertisement