advertisement
advertisement
advertisement
advertisement

সিটি ব্যাংকের চলতি বছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি
২১ অক্টোবর ২০১৯ ২৩:৩৯ | আপডেট: ২১ অক্টোবর ২০১৯ ২৩:৪২
সিটি ব্যাংকের ২০১৯ সালের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তারা।
advertisement

সিটি ব্যাংক তাদের ২০১৯ সালের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এ উপলক্ষে আজ সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনলাইনের মাধ্যমে বিনিয়োগকারী, শেয়ার বিশ্লেষক এবং গণমাধ্যমের কাছে ব্যাংকের আর্থিক প্রতিবেদন সম্পর্কে বিস্তারিত তথ্য জানানো হয়। অনুষ্ঠানটি বিশ্বজুড়ে ব্যাংকটির ওয়েবসাইট ও সিটি ব্যাংকের ফেসবুক পেজের মাধ্যমে ইন্টারনেটে সরাসরি সম্প্রচার করা হয়।

এই প্রতিবেদন প্রকাশ অনুষ্ঠান থেকে জানা যায়, এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত সিটি ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ২ টাকা ৫৮ পয়সা, যা ২০১৮ সালের একই মেয়াদে ছিল ২ টাকা ২১ পয়সা।

প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের এই নয় মাসে ব্যাংকটির কর পরবর্তী মুনাফা (প্রফিট আফটার ট্যাক্স) দাঁড়িয়েছে ২৬২ কোটি টাকা, যা গত বছরের একই সময়ে ছিল ২২৫ কোটি টাকা।

তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশের অনুষ্ঠানে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ব্যাংকের বর্তমান কৌশলগত অবস্থান তুলে ধরেন। তিনি আগামী দিনের পথচলার রূপরেখাও তুলে ধরেন।

আর তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদনের নানা দিক নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন সিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. মাহবুবুর রহমান।

advertisement