advertisement
advertisement
advertisement
advertisement

অনুসন্ধানী প্রতিবেদনের জন্য পুরস্কার পেলেন হিমেল মাহবুব

নিজস্ব প্রতিবেদক
২১ অক্টোবর ২০১৯ ২৩:৫৪ | আপডেট: ২১ অক্টোবর ২০১৯ ২৩:৫৪
স্বাস্থ্যমন্ত্রী মো. জাহিদ মালেকের হাত থেকে পুরস্কার নিচ্ছেন সাংবাদিক হিমেল মাহবুব
advertisement

চোখের লেন্স নিয়ে দুর্নীতি বন্ধে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য পুরস্কৃত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানল ডিবিসির সিনিয়র রিপোর্টার হিমেল মাহবুব। স্বাস্থ্য মন্ত্রাণালয়, জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল এবং ন্যাশনাল আই কেয়ারের পক্ষ থেকে তাকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ‘বিশ্ব দৃষ্টি দিবস’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মো. জাহিদ মালেক তার হাতে এই পুরস্কারটি তুলে দেন।

সম্মাননা পাওয়ার পর হিমেল মাহবুব বলেন, ‘যেকোনো ধরনের পুরস্কার প্রাপ্তি, কাজের আগ্রহ আরও বাড়িয়ে দেয়। সব সময়  যেন মানুষের জীবন ঘনিষ্ট প্রতিবেদন করতে পারি এই দোয়া করবেন।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী মো. জাহিদ মালেক। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার মন্ত্রনালয়ের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য-অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নরুল হক, স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শাহাদাত হোসেন এবং ওএসবির সভাপতি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

advertisement