advertisement
advertisement
advertisement
advertisement

যশোরে ট্রেনের ধাক্কায় আহত স্কুলগাড়ির ৫ শিশু

যশোর প্রতিনিধি
২২ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ অক্টোবর ২০১৯ ০০:৩৯
advertisement

স্কুল ছুটির পর থ্রিহুইলার গাড়িতে করে বাড়ি ফিরছিল কয়েক শিশুশিক্ষার্থী। এমন সময় অরক্ষিত একটি লেভেল ক্রসিংয়ের ওপর গিয়ে গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এদিকে ওই সময় যাত্রীবাহী একটি ট্রেনও এসে পড়ে। চলন্ত ট্রেন থ্রিহুইলারটিকে ধাক্কা দিলে এর ভেতরে বসা শিশুরা ছিটকে পড়ে। এতে পাঁচ শিশুশিক্ষার্থীসহ থ্রিহুইলার চালকও আহত হয়।

গতকাল সকালে যশোরের ঝিকরগাছার চৌধুরীপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহত শিশুরা আইডিয়াল চাইল্ড একাডেমির শিক্ষার্থী। তাদের নাম মুত্তাকিম (৮), জিমিয়া (৭), ইয়াসিন (৭), মিম (৭) ও লাবিবা (৮)। আহত থ্রিহুইলার চালকের নাম সুজন কুমার বাপ্পি (৩৫)। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে জানান হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল কান্তি মল্লিক।

প্রত্যক্ষদর্শী এবং আহত শিক্ষার্থীদের স্বজনরা বলেন, স্কুল থেকে ফেরার পথে উপজেলার বামুনয়ালী চৌধুরীপাড়ার অরক্ষিত লেভেল ক্রসিংয়ের ওপর এ দুর্ঘটনা ঘটে। বেনাপোলগামী যাত্রীবাহী ট্রেনটির ধাক্কায় থ্রিহুইলারটি ছিটকে পড়ে বাচ্চারা আহত হয়। এতে আইডিয়াল চাইল্ড একাডেমির ৫ শিশু শিক্ষার্থীসহ থ্রিহুইলার চালক আহত হয়।

আহত শিশু মুত্তাকিমের চাচা আমিনুর রহমান বলেন, রেলওয়ে লেভেল ক্রসিংয়ের কোনো গেট ছিল না। এমনকি সেখানে রেল বিভাগের কোনো পাহারাও ছিল না।

রেল বিভাগের কাছে একাধিকবার পাহারাদারের ব্যবস্থার দাবি করেও লাভ হয়নি বলে জানান আইডিয়াল চাইল্ড একাডেমির শিক্ষক মো. হাসান আলী। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় থ্রিহুইলারের ছয়জন আহত হয়েছে।

advertisement