advertisement
advertisement
advertisement
advertisement

আল্লামা শফীর সঙ্গে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাদের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট,চট্টগ্রাম
২৯ অক্টোবর ২০১৯ ২০:০৩ | আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ২২:১৬
হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী
advertisement

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর কাছে দোয়া চেয়েছেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিনিধি দল।গতকাল সোমবার বিকেলে চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় তার সঙ্গে দেখা করে দোয়া চান সংগঠনটির প্রতিনিধিরা।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাশগুপ্তের নেতৃত্বে চার সদস্যের এক প্রতিনিধি দল আল্লামা শফীর সঙ্গে দেখা করেন।

আল্লামা শফীর পুত্র ও হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী আমাদের সময় অনলাইনকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঐক্য পরিষদের প্রতিনিধি দলটি মাদ্রাসায় এসেছেন। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভূমিকা রাখায় হেফাজতের আমীরের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তারা। সম্প্রীতি রক্ষায় ভবিষ্যতে হেফাজত আমীরের কাছে দোয়াও চেয়েছেন ঐক্য পরিষদের নেতারা।

প্রতিনিধি দলে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ইন্দুনন্দন দত্ত, চট্টগ্রাম জেলা কমিটির সহসভাপতি গোবিন্দ প্রসাদ মহাজন ও হাটহাজারী উপজেলার সভাপতি ডা. অশোক দেব এ সময় উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন হাটহাজারী বড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোহাম্মদ ওমর ফারুকসহ হেফাজত নেতারা।

advertisement